আমার হারানোর কিছু নেই

আমার হারানোর কিছু নেই

বিনোদন

বর্তমানে ‘দাশভি’ শিরোনামের নতুন একটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত আছে অভিনেত্রী ইয়ামি গৌতম। যেখানে প্রথমবারের মতো আইপিএস অফিসারের ভূমিকায় দেখা যাবে তাকে। শুরু থেকেই সিনেমাটি নিয়ে দর্শকদের মাঝে দারুণ কৌতুহল রয়েছে। সেই পাল্লা আরও ভারি করলেন সিনেমাটির নির্মাতা তুষার জালোটা।

তিনি সম্প্রতি সিনেমাটি শুটিংসেটের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন। যেখানে ইয়ামিকে অমিতাভ বচ্চনের স্টাইল কথা বলতে দেখা গেছে। জানা গেছে, সিনেমাটিতে তার সহ-অভিনেতা অভিষেক বচ্চনের অনুপ্রেরণায় অমিতাভের বিখ্যাত একটি সংলাপ বলার চেষ্টা করেছেন। ভিডিওটি প্রকাশ্যে আসতেই ইয়ামি ভক্তদের মাঝে দারুণ সাড়া ফেলেছে। অনেকেই তার প্রশংসা শুরু করেছেন।

সিনেমাটির মাধ্যমে ইয়ামি নিজেকে প্রমাণ করবেন বলেও মন্তব্য করেছেন। এ প্রসঙ্গে ইয়ামি বলেন, ‘সফল একটি সিনেমার মাধ্যমে আমার সিনেমা যাত্রা শুরু হয়েছে। শুরু থেকেই আমি সবার প্রশংসা পাচ্ছি। এক দশকের ক্যারিয়ারে বেশকিছু হিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছি। তারপরও আমার মনে হয়, আমি সবে শুরু করেছি! যে কাজগুলো করেছি এবং যেগুলো এখন হাতে রয়েছে তাতে আমি সন্তুষ্ট।

ক্যারিয়ারের এই অবস্থানে এসে হারানোর কিছু নেই। তবে আমার চাওয়া এবং ভক্তদের প্রত্যাশা হয়তো ভিন্ন হতে পারে। কিন্তু সবাইকে মানতে হবে, এটাই জীবন। নতুন এই সিনেমাটি দেখেও দর্শকরা হতাশ হবে না।’