সিনেমার আদলে এবারের ‘আনন্দ মেলা’

সিনেমার আদলে এবারের ‘আনন্দ মেলা’

বিনোদন

বিনোদন: সিনেমা নির্মাণের আঙ্গিকে তৈরি হয়েছে বাংলাদেশ টেলিভিশনের এবারের ঈদের ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দ মেলা’। এটি উপস্থাপনা করেছেন সাজু খাদেম ও নাদিয়া আহমেদ। যৌথভাবে ‘আনন্দ মেলা’ অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন মনিরুল হাসান ও গোলাম মোর্শেদ। প্রচারিত হবে ঈদের দিন রাত দশটার ইংরেজি সংবাদের পর।

এক বিজ্ঞপ্তিতে বিটিভি জানিয়েছে,নাচ, গান, রোমান্স, ফাইটিং, সাসপেন্স, থ্রিলিং সবই থাকছে পুরো অনুষ্ঠান জুড়ে। বিগত পাঁচ দশকের সিনেমার জনপ্রিয় পাঁচ গানের সঙ্গে থাকছে তুষার খান, চিত্রলেখা গুহ, মুরাদ, চাঁদনি, নিরব, রুহি, মাহিয়া মাহি, সাব্বির, সাজু খাদেম ও নাদিয়ার পারফরমেন্স।

আরও থাকছে তিন পুরুষ সঙ্গীতশিল্পী সন্দীপন দাস, কামরুজ্জামান রাব্বি ও মেসবাহ বাপ্পির গাওয়া মেয়েলি কণ্ঠের তিন গান। ভিন্নধর্মী এই আনন্দমেলা প্রসঙ্গে গণমাধ্যমটির পরিচালক (অনুষ্ঠান ও পরিকল্পনা) জগদীশ এষ বলেন, প্রতিবারই বর্ণিল আয়োজনে সাজানো হয় অনুষ্ঠানটি।

তবে এবার দর্শকরা একেবারেই ব্যতিক্রমধর্মী এক আনন্দমেলা দেখবেন। উপস্থাপনা ও দৃশ্যায়নেও রয়েছে বৈচিত্র্য। সিনেমা বানানোর ঢংয়ে তুলে ধরা হয়েছে সমসাময়িক অনেক বিষয়। আশা করছি, এবারের আয়োজন আরও বেশি উপভোগ্য হবে। অনুষ্ঠানটির প্রযোজক মনিরুল হাসান বলেন, সাজু খাদেম অভিনেত্রী নাদিয়াকে নিয়ে একটি সিনেমা বানাবেন।

এই সিনেমা বানাতে গিয়েই নানান দৃশ্যের আবর্তন। যা দেখা যাবে এবারের আনন্দমেলাতে। পাঁচ দশকের গান নিয়ে পাঁচরকম গেটাপে মঞ্চে হাজির থাকবেন জনপ্রিয় তারকারা। এমনকি অনুষ্ঠানের একপর্যায়ে বিশেষ এক কারণে সাজু খাদেমকে চড় মেরে বসবেন অভিনেতা তুষার খান! সবমিলিয়ে এবারের আনন্দমেলায় থাকছে ভিন্নতা।