চলতি মাসে দেব-রুক্মিনির বিয়ে

চলতি মাসে দেব-রুক্মিনির বিয়ে

বিনোদন

বিনোদন: ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় তারকা জুটি দেব-রুক্মিনি। দীর্ঘদিন ধরে চুটিয়ে প্রেম করছেন; বহুবার তাদের বিয়ের গুঞ্জনও চাউর হয়েছে। কয়েক দিন আগে ভারতীয় একটি সংবাদমাধ্যম দাবি করেÑআগামী ২৯ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন দেব-রুক্মিনি।

এ খবর প্রকাশ্যে আসার পর জোর জল্পনা চলছে। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুললেন দেব-রুক্মিনি। দেব বলেন, ‘আর বড় জোর এক বছর; এই প্রশ্ন বদলে যাবে। সবাই জানতে চাইবেন, দেব তুমি এখন বিবাহিত?’ অন্যদিকে দেবের মতো রুক্মিনিও বিয়েতে বিশ্বাসী। তা উল্লেখ করে এই অভিনেত্রী বলেন, ‘আমি বিয়েতে বিশ্বাসী।

এই প্রতিষ্ঠানকে ভীষণ শ্রদ্ধা এবং সম্মান করি। আমার পরিবারে প্রচুর সদস্য ভালোবেসে বিয়ে করেছেন। তারা সুখে-শান্তিতেই দিন কাটাচ্ছেন।’ তা হলে ২৯ এপ্রিল বিয়ের কী হবে? এ প্রশ্নের উত্তরে দেব বলেন, ‘বিয়ে হবে তো! তবে টিনটিন আর রোহিণীর।

রাহুল মুখার্জির প্রথম সিনেমা ‘কিশমিশ’-এ।’ জানা যায়, রাহুল মুখার্জি পরিচালিত ‘কিশমিশ’ সিনেমায় তিনটি চরিত্রে দেখা যাবে দেবকে। গল্প রোমান্টিক-কমেডি ঘরানার হলেও চেনা ছকের বাইরে নির্মিত হচ্ছে এটি। টু-ডি অ্যানিমেশনের ব্যবহারও থাকবে সিনেমাটিতে।

দেব-রুক্মিনি ছাড়াও এতে অভিনয় করছেনÑখরাজ মুখার্জি, কমলেশ্বর মুখার্জি, অঞ্জনা বসু প্রমুখ। এটি প্রযোজনাও করছেন দেব। আগামী ২৯ এপ্রিল সিনেমাটি মুক্তির কথা রয়েছে। ভারতীয় বাংলা সিনেমার আলোচিত অভিনেত্রী রুক্মিনি মৈত্র।

২০১৭ সালে ‘চ্যাম্প’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন তিনি। অভিষেক চলচ্চিত্রে জনপ্রিয় চিত্রনায়ক দেবের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হন। তারপর ‘ককপিট’, ‘কবীর’, ‘কিডন্যাপ’ ও ‘পাসওয়ার্ড’ সিনেমাতেও জুটিবদ্ধ হন তারা।