'ষ' এর জিন-ভূত-পেতনিদের সঙ্গে মধ্যরাতে আড্ডা

‘ষ’ এর জিন-ভূত-পেতনিদের সঙ্গে মধ্যরাতে আড্ডা

বিনোদন

নুহাশ হুমায়ূনের ভৌতিক কাহিনিনির্ভর ওয়েব সিরিজ ‘ষ’। এই সিরিজের মুক্তি কেন্দ্র করে সম্প্রতি মধ্যরাতে হয়ে গেলো জম্পেশ আড্ডা। রাজধানীর মাদানী এভিনিউয়ের শেফ’স টেবিল কোর্টসাইডে বসে এই আড্ডা। এই রাতের ১০টা ৫৯ মিনিটে চরকিতে অবমুক্ত হয় অমনিবাস ধারাবাহিক ষ-এর তৃতীয় পর্ব লোকে বলে। এই পর্বের অভিনয়শিল্পী সাঈদা তাসলিমা ও মোরশেদ মিশুও হাজির ছিলেন এই আয়োজনে।

নুহাশের এই ‘ষ’ যে একটি সাইকোলজিক্যাল হরর ঘরানা সিরিজ তা ইতোমধ্যে সবারই জানা। তাই কিছুটা ভৌতিক অনুভূতি জাগাতেই মধ্যরাতের এই আড্ডা। কারণ এই রাতের বেলাতেই যেন শাঁকচুন্নি, জ্বিন, ভূতের আসর জমে!

আড্ডার ফাঁকে জানানো নুহাশের নির্মিত সিরিজের নানা প্রসঙ্গ নিয়ে। যে অনুষ্ঠানে নীল হুরেজাহানের উপস্থাপনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চলচ্চিত্র নির্মাতা ও চরকির প্রধান পরিচালন কর্মকর্তা রেদওয়ান রনি। তারপর একে একে বক্তব্য রাখেন তরুণ ও ‘ষ’-এর পরিচালক নুহাশ হুমায়ূন, সহ-প্রযোজক মাসুদুল আমিন রিন্তু।

এরপর সিরিজটিতে অভিনয়ের অভিজ্ঞতা ব্যক্ত করেন সোহেল মন্ডল, শিরিন আক্তার শিলা, মোরশেদ মিশু, সাঈদা তাসলিমা হোসান নদী, কাজী নওশাবা আহমেদ, প্রীতম হাসান ও মাসুদা খান।

আনন্দ এই আয়োজনে উপস্থিত ছিলেন পেট কাটা ‘ষ’-এর অন্যান্য শিল্পী-কলাকুশলী, সহ-প্রযোজনা প্রতিষ্ঠান এ ফর একশনের কর্মকর্তাবৃন্দ, দারাজ-এর কর্মকর্তাবৃন্দ, চরকির কর্মকর্তাগণ ও গণমাধ্যমকর্মীবৃন্দ।