কোরবানির ঈদের অপেক্ষায় নুসরাত ফারিয়া

কোরবানির ঈদের অপেক্ষায় নুসরাত ফারিয়া

বিনোদন

নুসরাত ফারিয়া মাজহার বাংলাদেশের শোবিজ অঙ্গনের দুরন্ত এক মেধাবীর নাম। আজ থেকে ঠিক ১০ বছর আগে একটি টিভি অনুষ্ঠান উপস্থাপনার মাধ্যমে এই অঙ্গনে পা রাখেন তিনি। এরপর আরজে, মডেলিং, স্টেজ শো উপস্থাপনা যখন যেখানে কাজ করেছেন সেখানেই সাফল্য কুড়িয়েছেন দুহাত ভরে।
তবে গত ৭ বছর ধরে ফারিয়া থিতু হয়েছেন সিনেমায়। রূপালী পর্দায়ও একের পর এক চমক দেখিয়ে যাচ্ছেন এই ‘অলরাউন্ডার’ তারকা। এপার বাংলার নুসরাত ফারিয়া এখন পশ্চিমবঙ্গেও বেশ জনপ্রিয়, সমাদৃত।গত ফেব্রুয়ারিতে ফারিয়া শুটিং শেষ করেছেন কলকাতার নতুন সিনেমার। যার নাম ‘রকস্টার’। যেখানে প্রথমবারের মতো বাংলাদেশের নায়িকা জুটি বেঁধেছেন কলকাতার নায়ক যশ দাশগুপ্তের সঙ্গে।

সিনেমায় যশের প্রেমিকার চরিত্রে হাজির হবেন ফারিয়া।আজ শনিবার (২৩ এপ্রিল) ফারিয়া জানিয়েছেন, সব কিছু ঠিক থাকলে আগামী কোরবানির ঈদে মুক্তি পেতে যাচ্ছে ‘রকস্টার’। তার আগে চলতি সপ্তাহেই প্রকাশ্যে আসবে এই সিনেমায় তার ফার্স্টলুক-পোস্টার। সিনেমাটি মুক্তির জন্য অধীর অপেক্ষায় আছেন বলেও জানান নায়িকা।

ফারিয়া বলেন, “সত্যি কথা বলতে ‘রকস্টার’ নিয়ে আমি খুবই এক্সাইটেড। চলতি সপ্তাহেই আমার ফার্স্টলুক-পোস্টার প্রকাশ করা হবে। আর সিনেমাটি মুক্তি দেওয়া হবে আগামী কোরবানির ঈদে।”এই নায়িকার ভাষ্যে, ‘সিনেমাটি আমার কাছে একেবারেই বিশেষ। কারণ এই সিনেমার মাধ্যমে প্রথমবার যশ দাশগুপ্তের মতো নায়কের সঙ্গে কাজ করেছি।

তার সঙ্গে স্ক্রিনে আমার কেমিস্ট্রিও দারুণ জমেছে। পরিচালকসহ সেটের সবাই জুটি হিসেবে আমাদের কাজের প্রশংসা করেছেন। প্রত্যাশার কথা জানিয়েছেন। আমরা নিজেরাও সর্বোচ্চ ভালোবাসা দিয়ে কাজটি করেছি। আমি নিজেও সিনেমাটি হলে দেখার জন্য মুখিয়ে আছি।’ফারিয়া আরও যোগ করেন, “সবচেয়ে বড় কথা এই সিনেমার পরিচালক আয়ুষ্মান প্রত্যুষের সঙ্গে আমার বোঝাপড়াটা চমৎকার।

তিনি এর আগে আমার ‘বস-২’, ‘বাদশা’, ‘ধ্যাততেরিকি’ সিনেমাগুলো সহকারী পরিচালক ছিলেন। ফলে টিম হিসেবে তার সঙ্গে কাজ করা আমার জন্য আরও সহজ হয়েছে। একে অন্যের চাওয়া সহজে বুঝতে পেরেছি। আশাকরি পর্দায় দর্শক তার প্রতিফলন দেখতে পাবেন।’

‘রকস্টার’ থ্রিলার ঘরানার সিনেমা হলেও সঙ্গে থাকছে লাভ স্টোরি। প্রযোজনা করেছে শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল।উল্লেখ্য, বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে নুসরাত ফারিয়া অভিনীত ৫টি সিনেমা। ‘রকস্টার’ ছাড়া বাকি সিনেমাগুলো হলো-বঙ্গবন্ধুর বায়োপিক ‘মুজিব: একটি জাতির রূপকার’, ‘অপারেশন সুন্দরবন’, ‘ভয়’ এবং ‘পাতালঘর’। আগামী জুনে ‘বিবাহ অভিযান-২’ এর শুটিং শুরু করবেন ফারিয়া।