ঈদে টেলিভিশনের পর্দায় মিম

ঈদে টেলিভিশনের পর্দায় মিম

বিনোদন

বিনোদন: প্রতিবার বিশেষ দিন উপলক্ষে টুকটাক কাজ করা হয়। এ বছরও ঈদের অনেকগুলো কাজের প্রস্তাব এসেছে। তখন খোঁজ নিলাম আমার কোনো ছবি মুক্তি পাবে কি না। ঈদে ‘পরাণ’ মুক্তির কথা ছিল।

সেটি যেহেতু আসছে না, সেহেতু ভাবলাম দর্শকদের জন্য নাটকে কাজ করাই যায়।’- এক দমে বলে গেলেন জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। তার মানে, রমজান শেষে ঈদে তাকে টেলিভিশনের পর্দায় দেখা যাবে।

এখন পর্যন্ত তিনটি নাটকে কাজ করেছেন ঈদ উৎসবকে সামনে রেখে। তিনটি নাটকেই তার সহশিল্পী তাহসান খান। তাহসানের সাথে জুটিবদ্ধ হয়ে আগেও কাজ করেছেন মিম। দর্শক সাদরে গ্রহণ করে তাদের যৌথ উপস্থিতি। এবারও তার সাথেই কাজ করলেন।

এ জুটির রসায়ন প্রসঙ্গে মিম বলেন, ‘তার সাথে কাজের অভিজ্ঞতা বেশ ভালো। দর্শক আমাদের একসঙ্গে দেখতে পছন্দ করে। তাই নির্মাতারাও আমাদের নিয়ে কাজ করতে আগ্রহ প্রকাশ করেন। এবার আলফা আই’র শাকিল ভাই জানালেন তাহসান ভাইয়ের সাথে নাটকের কথা। দর্শকের কথা ভেবে তাই রাজি হয়ে গেলাম।’

এখন পর্যন্ত তিনটি নাটকের শুটিং শেষ করেছেন মিম। সেগুলো হলো মাবরুর রশিদ বান্নাহর ‘আদার হাফ’, মাহমুদুর রহমান হিমির ‘অবশেষে’ এবং তানিম রহমান অংশুর ‘মরিবার হলো তার সাধ’। মিমের কয়েকটি ছবি মুক্তির অপেক্ষায় আছে। সে প্রসঙ্গে তিনি বলেন, ‘রায়হান রাফি পরিচালিত ‘পরাণ’ দুই ঈদের মাঝামাঝি সময়ে মুক্তির কথা রয়েছে।

এ ছবিতে আমার সহশিল্পী শরীফুল রাজ ও ইয়াশ রোহান। দীপঙ্কর দীপনের ‘অন্তর্জাল’ ১৬ ডিসেম্বর মুক্তির কথা আগেই ঘোষণা দেওয়া হয়েছে। এ ছবিতে আমার অংশের কাজ শেষ। অন্যান্যের অল্প কিছু কাজ বাকি। রায়হান রাফির ‘দামাল’র কাজও শেষ। এ ছবিটিও চলতি বছর আসবে।

এ ছাড়া রায়হান রাফির ‘ইত্তেফাক’র অর্ধেকের মতো শুটিং এখনো বাকি। কথায় কথায় মিম জানালেন ঈদের পর ওটিটি প্ল্যাটফর্মে কাজের খবর জানাবেন। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিল মিমের কিছু ফটোশুটের ছবি।

সেই ধারাবাহিকতা বজায় রেখে আগামীতেও নতুন ফটোশুটের ছবি নিয়ে হাজির হবেন বলে জানান তিনি। এদিকে বিয়ের পর প্রথম বৈশাখ আনন্দে কাটিয়েছেন মিম। তিনি বলেন, ‘বিশেষ দিনগুলোয় কাজ না রাখার চেষ্টা করি দু’জনেই। দুই পরিবার ও বন্ধুদের সাথে নিয়ে সময় কাটানো হয়। সবাইকে নিয়ে বিশেষ দিনগুলোর সময় ভালো কাটে। ঈদ দেশের বাইরে উদ্যাপনের পরিকল্পনা আছে।’