প্রিয়াঙ্কা-নিকের মেয়ের নাম কী?

প্রিয়াঙ্কা-নিকের মেয়ের নাম কী?

বিনোদন

বিনোদন: গত জানুয়ারিতে সারোগেসির মাধ্যমে মা-বাবা হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও গায়ক নিক জোনাস। এবার প্রকাশ্যে এসেছে তাদের মেয়ের নাম।

পশ্চিমা একটি সংবাদমাধ্যমের দাবি, প্রিয়াঙ্কা চোপড়া তার মেয়ের নাম রেখেছেন মালতী মারি চোপড়া জোনাস। এই তারকা জুটির মেয়ের বার্থ সার্টিফিকেটের কপিও নাকি সংবাদমাধ্যমটির হাতে এসেছে। যদিও নিক ও প্রিয়াঙ্কা এখনো আনুষ্ঠানিকভাবে তাদের মেয়ের নাম প্রকাশ করেননি।

জানা গেছে, সংস্কৃত এবং ল্যাটিন দুই শব্দ মিলিয়ে মালতী মারি নামটি রাখা হয়েছে। সংস্কৃতে ‘মালতী’ শব্দের অর্থ সুগন্ধযুক্ত ছোট সাদা ফুল অথবা চাঁদের আলো। অন্যদিকে, মারি শব্দের অর্থ সমুদ্রকে রক্ষা করে যে নারী।

অনেক সময় ভার্জিন মেরিকে এই আখ্যা দেওয়া হয়। এ ছাড়া যিশু খ্রিষ্টের মা মেরিকে ফ্রেঞ্চ ভাষায় ‘মারি’ বলা হয়। ২০১৭ সালে মেট গালার লাল গালিচায় একসঙ্গে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা ও নিক জোনাস। এরপর তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়। ২০১৮ সালের ১ ডিসেম্বর যোধপুরের উমেদ প্যালেসে খ্রিষ্টান মতে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের আনুষ্ঠানিকতা হয়।

পরের দিন হিন্দু রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন এই জুটি। গত (২১ জানুয়ারি) সামাজিক যোগাযোগমাধ্যমে এক বিবৃতিতে প্রিয়াঙ্কা লেখেন, ‘আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি, সারোগেসির মাধ্যমে আমাদের সন্তান হয়েছে। এই বিশেষ মুহূর্তে আমরা প্রাইভেসি বজায় রাখার অনুরোধ করছি কারণ আমরা পরিবার নিয়েই ব্যস্ত থাকতে চাই। সবাইকে অসংখ্য ধন্যবাদ।’

বর্তমানে হলিউডের একাধিক প্রজেক্ট নিয়ে ব্যস্ত প্রিয়াঙ্কা। মুক্তির অপেক্ষায় তার ‘টেক্স অব ইউ’ সিনেমাটি। এ ছাড়া অ্যামাজনের ‘সিটাডেল’ সিরিজের শুটিং শেষ করেছেন এই অভিনেত্রী।