ঘোড়াঘাটে হেরোইন সহ আটক ২

ঘোড়াঘাটে হেরোইন সহ আটক ২

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের ঘোড়াঘাটে ৫(পাঁচ) গ্রাম মাদক হেরোইন সহ ২জন কে গ্রেফতার ও মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করেছে থানা পুলিশ।

গ্রেফতার কৃত আসামিরা গাইবান্ধার ফকির পাড়া (সদর হাসপাতাল সংলগ্ন) মৃত তোজাম্মেল হোসেন @ তোতার ছেলে মোঃ সাহাদৎ হোসেন @ রতন (৩১) এবং অপর জন একই জেলার, গোবিন্দগঞ্জ, নাকাই হাট,দূর্গাপুরের মোঃ হায়দার আলী সরকারের ছেলে মোঃ ফুয়াদ হাসান @ শাতিল(২৮)।

পুলিশ জানায়, গতকাল রাতে উপজেলার ৪নং ইউপির খুদখোর ব্রীজে চেকপোস্ট স্থাপন করলে হিলি থেকে আসা একটি মোটরসাইকেল কে থামানোর সংকেত দেয় পুলিশ। পরে মোটরসাইকেলে দুই জন আরোহীর দেহ তল্লাসি করলে সাহাদৎ হোসেন @ রতন এর পরিধেয় প্যান্টের পকেট থেকে পলেথিনে মোড়ানো বাদামী রং এর মাদক হেরোইন ৫ গ্রাম যার অনুমান মূল্য ৫০,০০০/ হাজার টাকা সহ মাদক পাচার কাজে ব্যবহৃত মোটরসাইকেল রেজিঃ নং- ময়মনসিংহ-হ-১২-১১৬৩ হিরো হোন্ড পেসন জব্দ এবং অপর এক সঙ্গী ফুয়াদ হাসান @ শাতিল কে গ্রেফতার করা হয়।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) আবু হাসান কবির, পিপিএম (সেবা) জানান,৫(পাঁচ) গ্রাম হেরোইন সহ দুই জন কে আটক ও মাদক ক্রায়-বিক্রয়ে অপর একজন সহযোগী সহ তিন জনকে আসামি করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু এবং মাদক পরিবহনের জন্য একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। আটক আসামিদের কে আজ দিনাজপুরের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।সেই সাথে অপর এক জন কে আটকের জন্য চেষ্টা চালানো হচ্ছে।