কাবা শরীফে সানা খানের বিশেষ দোয়া

কাবা শরীফে সানা খানের বিশেষ দোয়া

বিনোদন

বলিউডের ঝলমলে দুনিয়াকে বিদায় দিয়ে অভিনেত্রী সানা খান জানিয়েছিলেন, ইসলামের পথে চলতে চান তিনি। এই ঘোষণার পরই গুজরাটের মুফতি আনাস সায়েদের সঙ্গে প্রণয়ে বাঁধা পড়েন সানা।

এর পর ধর্মেকর্মেই মন দিয়েছেন সাবেক এই অভিনেত্রী। বিয়ের পর থেকে কয়েকবারাই স্বামীকে নিয়ে ওমরাহ করতে গেছেন তিনি। কাবা শরীফের কালো গিলাফ সেলাইয়ের কাজেও অংশ নেওয়ার সৌভাগ্য অর্জন করেছেন এ অভিনেত্রী।

সম্প্রতি এ রমজানেও ওমরাহ সম্পন্ন করতে দেখা গেলো সানা খানকে। ১৯ এপ্রিল সামাজিক যোগাযোগ মাধ্যমে ওমরাহ পালনের ছবি পোস্ট করে নিজেই জানিয়েছেন এ তথ্য।

ছবির ক্যাপশনে লিখেন ‘আলহামদুলিল্লাহ, আল্লাহর রহমতে ওমরাহ সম্পন্ন হয়েছে।’

বলিউডের জনপ্রিয় সাবেক এ অভিনেত্রী আরও লিখেছেন, ‘আল্লাহ সবার ওমরাহ ও ইবাদত কবুল করুন। আর যারা এখনো এখানে আসেননি তাদের জন্য আল্লাহ দরজা খুলে দিন।’

সানা খান ‘ওয়াজাহ তুম হো’, ‘জয় হো’সহ একাধিক বলিউড সিনেমায় অভিনয় করে সিনেপ্রেমীদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। অনেক আঞ্চলিক সিনেমায় অভিনয় করেছেন সানা।

টেলিভিশনে বেশ কিছু রিয়ালিটি শোতে অংশ নিয়েছেন। বিগ বস ৬-এ জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিলেন এই অভিনেত্রী। কিন্তু হঠাৎ ১৫ বছরের ক্যারিয়ারের ইতি টেনে বাকি জীবন আল্লাহের পথে চলার ও সমাজসেবা করার কথা জানিয়েছিলেন সানা। সেই সঙ্গে সবাইকে কাজের জন্য জোরাজুরি না করতে ও অভিনয়ের প্রস্তাব না দিতে অনুরোধ করেছিলেন তিনি।