ক্রিকেটার রাহুলকে বিয়ে করছেন সুনীল শেঠির মেয়ে

ক্রিকেটার রাহুলকে বিয়ে করছেন সুনীল শেঠির মেয়ে

বিনোদন

বলিউডে কোনো তারকার বিয়ে হলে যেনো পর পর বিয়ের খবরের ধুম পরে যায়। সম্প্রতি রণবীর-আলিয়ার বিয়ের পর এবার জানা গেলো অভিনেতা সুনীল শেঠির মেয়ে আথিয়া শেঠিও বিয়ে করছেন।

অনেক দিন ধরেই আথিয়ার শেঠি প্রেম করছিলেন ভারতের জাতীয় ক্রিকেট দলের তারকা ব্যাটার কে এল রাহুলের সঙ্গে। বলিউড স্টার কিডদের মধ্যে আথিয়ার সঙ্গে রাহুলের প্রেম বেশ চর্চিত গণমাধ্যমে। সামাজিক মাধ্যমে তাদের প্রায়ই যুগল ছবি দেখা যায়।

পিঙ্কভিলার বরাতে টাইমস অব ইন্ডিয়ার খবর, আথিয়া শেঠি ও কে এল রাহুল সম্পর্কের পরবর্তী ধাপে যেতে চান। এ বছরেই সাতপাকে বাঁধা পড়ছেন তারা। সম্প্রতি এ গুঞ্জন ছড়িয়ে পড়েছে বি-টাউনে।

প্রতিবেদনে প্রকাশ, ভারতীয় ক্রিকেটার ও বলিউড অভিনেত্রী দক্ষিণ ভারতীয় রীতিতে বিয়ে করবেন। শেঠি পরিবারের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, এরই মধ্যে প্রস্তুতি শুরু হয়ে গেছে। আথিয়া ও কে এল রাহুলের পরিবারের মধ্যে খুব ভালো বন্ধন রয়েছে। ২০২২ সাল শেষ হওয়ার আগেই তাঁরা স্বামী-স্ত্রী হচ্ছেন।

ম্যাঙ্গালোরের মুলকিতে টুলু-বলা পরিবারে সুনীল শেঠির জন্ম। তিনি দক্ষিণ ভারতীয়। সুনীলের হবু মেয়েজামাইও ম্যাঙ্গালোরের। তাই আথিয়া-রাহুলের বিয়ে হবে দক্ষিণ ভারতীয় রীতিতে। যদিও সুনীল শেঠি এ খবর নিশ্চিত করেননি।

২০২০ সালে রাহুলের সঙ্গে মেয়ে আথিয়ার প্রেমের ব্যাপারে জানতে চাওয়া হয় সুনীলের কাছে। আর এতে বেশ ক্ষিপ্ত প্রতিক্রিয়া দেখান সুনীল। তিনি বলেছিলেন, ‘আমি তো প্রেম করছি না। মিডিয়ার উচিত এ ব্যাপারে আথিয়াকে জিজ্ঞেস করা। আর এটি যদি সত্যি হয়, তাহলে গণমাধ্যম এসে আমাকে বলুক। এরপর আমরা এ ব্যাপারে কথা বলব। কিন্তু তুমি যদি না জানো, তাহলে আমাকে কীভাবে প্রশ্ন করো?’