সেরা প্রতিষ্ঠান মনোনয়নের গৌরব অর্জনে দিনাজপুর টেক্সটাইল ইন্সটিটিউটের অধ্যক্ষকে শুভেচ্ছা

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ বস্ত্র অধিদপ্তর কতৃক, ২০২১-২০২২ অর্থ বছরের বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি এর প্রেক্ষিতে ফলাফল ভিত্তিক সেরা প্রতিষ্ঠান মনোনীত হওয়ার সুনাম অর্জন করায় দিনাজপুর টেক্সটাইল ইন্সটিটিউট। এরই সুবাদে প্রতিষ্ঠানের অধ্যক্ষ, শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীদের প্রতি প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানান অত্র প্রতিষ্ঠানের প্রাক্তন শিক্ষাথীদের সংগঠন ”দিনাজপুরিয়া ইঞ্জিনিয়ারর্স অব টেক্সটাইল পরিবার”।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা প্রকৌশলী মো. নুরে আলম সিদ্দিকী, উপদেষ্টা প্রকৌশলী মোহাম্মদ আলি, সহসভাপতি মো. শামিম, প্রচার সম্পাদক মো. সাখাওয়াত হোসেন ও সংগঠনের সদস্য ইনষ্টিটিউটের শিক্ষক প্রকৌশলী মো. আশরাফুল, প্রাক্তন ছাত্র শাহিনুর, রাসেলসহ আরো অনেকে।

এর আগে দিনাজপুর টেক্সটাইল ইন্সটিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী মো. আতিকুর রহমান প্রধানকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে সম্মাননা ক্রেস্ট উপহার দেন ”দিনাজপুরিয়া ইঞ্জিনিয়ারর্স অব টেক্সটাইল পরিবার”। এসময় সংগঠনের উপদেষ্টা প্রকৌশলী নুরে আলম সিদ্দিকী বলেন, প্রাক্তন ছাত্র হিসেবে এই সাফল্যে আমরা গর্বিত ও কলেজের আরো সাফল্য কামনা করেন তিনি। আরও এক বার্তায় ইনষ্টিটিউটের এই সুনাম ও ধারাবাহিকতা ভবিষ্যতেও বজায় থাকবে এই প্রত্যাশা সংগঠনের সভাপতি রেজওয়ানুর রহমান সরকার রতনের।

প্রসঙ্গত, প্রকৌশলী মো. আতিকুর রহমান প্রধান অধ্যক্ষ হিসেবে যোগদান করার পর কলেজের সাফল্য চোখে পড়ার মতো বলে মনে করেন দিনাজপুরিয়া ইঞ্জিনিয়ারর্স অব টেক্সটাইল পরিবার।