২০০ কোটি বাজেটের সিনেমা নিয়ে আসছেন কিং খান

২০০ কোটি বাজেটের সিনেমা নিয়ে আসছেন কিং খান

বিনোদন

বিনোদন: একসঙ্গে তিন সিনেমার শুট করছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। ‘পাঠান’ সিনেমা শুট প্রায়ই শেষ; এরইমধ্যে লম্বা চুলও কেটে ফেলেছেন কিং খান। মাঝে ‘লায়ন’ সিনেমার ১০ দিনের শুটে অংশ নিয়ে এখন কাজ করছেন ‘থ্রি ইডিয়টস’খ্যাত বিশিষ্ট নির্মাতা রাজকুমার হিরানির নাম চূড়ান্ত না হওয়া একটি সিনেমায়।

এরই মাঝে খবর, খ্যাতিমান তামিল পরিচালক অ্যাটলি কুমারের ‘লায়ন’ সিনেমার পরবর্তী লটের শুটে শাহরুখ যোগ দেবেন আগামী জুনে। সিনেমাটির মোট শুটিং-সময় ১৮০ দিন। বলিউডভিত্তিক প্রভাবশালী পোর্টাল বলিউড হাঙ্গামা এক প্রতিবেদনে দাবি করেছে, শাহরুখ খানের এই ‘লায়ন’ সিনেমার বাজেট ২০০ কোটি রুপি, যেটি প্রযোজনা করছে শাহরুখ খানের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্ট।

প্রতিবেদনে এটাও জানানো হয়েছে, এই ২০০ কোটি বাজেটের সঙ্গে যুক্ত করা হয়নি শাহরুখ খান, সিনেমাটির নায়িকা নয়নতারা ও পরিচালক অ্যাটলি কুমারের পারিশ্রমিক। শাহরুখ-নয়নতারা ছাড়াও সিনেমাটিতে অভিনয় করছেন দক্ষিণী তারকা প্রিয়া মণি, সানিয়া মালহোত্রা, সুনীল গ্রোভারসহ অনেকে। সিনেমায় শাহরুখ দ্বৈত চরিত্রে অভিনয় করছেন।

যার দ্বিতীয়টি স্পেশাল গোয়েন্দা টিমের সদস্য। সিনেমাটির সংগীত পরিচালনা করবেন এ আর রহমান। দ্রুতই কিং খান সিনেমাটির টিজার প্রকাশ করে অফিশিয়াল ঘোষণা দেবেন। আগামী বছরের জানুয়ারিতে মুক্তির অপেক্ষায় থাকা শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার বাজেট ২৫০ কোটি রুপি।