দিনাজপুরে প্রাইভেট কারের সাথে ইজিবাইক মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

দিনাজপুরে প্রাইভেট কারের সাথে ইজিবাইক মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

দিনাজপুর

দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুরের বিরল উপজেলায় প্রাইভেটকারের সাথে ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে ইজিবাইক চালক নিহত হয়েছে। এসময় ইজিবাইক থাকা ২ জন যাত্রী গুরুতর আহত হয়েছেন।

গতকাল রোববার রাত ৯টায় বিরল উপজেলার কাঞ্চন মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় ঘটনাস্থলে ইজিবাইক চালক দিনাজপুর সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের নাহিতুড় গ্রামের মৃত আবু বক্করের ছেলে আব্দুর রহমান (৪৫) নিহত হন। দুর্ঘটনায় ইজিবাইকে থাকা আরও ২ যাত্রী গুরুতর আহত হয়েছেন। তাদের দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে বিরল থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম বলেন, বিরল উপজেলার ধুকুরঝাড়ী থেকে ইজিবাইকে যাত্রী নিয়ে দিনাজপুর শহরে আসছিলেন আব্দুর রহমান। পথিমধ্যে কাঞ্চন মোড়ে বিপরীত দিক থেকে যাওয়া একটি প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে আব্দুর রহমান মারা যান। স্থানীয়দের ইজিবাইকে থাকা ২ যাত্রীকে গুরুতর অবস্থায় উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

তিনি আরও জানান, দুর্ঘটনার পর ঘাতক প্রাইভেট কারটি জব্দ করা হলেও কাউকে আটক করা সম্ভব হয়নি। পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহের ময়না তদন্ত ছাড়াই স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে। এব্যাপারে বিরল থানায় একটি ইউডি (অপমৃত্যু) মামলা দায়ের করা হয়েছে।