দিনাজপুরে ১টি বাইক ক্রয় করে আরেকটি বাইক পেলেন একজন ভাগ্যবান

দিনাজপুরে ১টি বাইক ক্রয় করে আরেকটি বাইক পেলেন একজন ভাগ্যবান

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর শহরের মুন্সিপাড়ায় (হোন্ডার মোড়) মোটর সাইকেলের শো-রুম জুয়েল ট্রেডার্স থেকে বিগত ১ বছর পূর্বে চিরিরবন্দর উপজেলার আব্দুলপুর গ্রামের মোঃ রায়হান-উল-ইসলাম চৌধুরী এসপি শাইন ১২৫ সিসি একটি মোটরসাইকেল ক্রয় করে হোন্ডা গ্রাহক ফর্ম পূরণ করে লটারীর মাধ্যমে ১টি ড্রিম ১১০ সিসি মোটরসাইকেল পেয়েছেন।

১৭ এপ্রিল রবিবার বিকেলে শহরের মুন্সিপাড়াস্থ জুয়েল ট্রেডার্সের শো-রুমে লটারীর মাধ্যমে বিজয়ী মোঃ রায়হান-উল-ইসলাম চৌধুরীকে জুয়েল ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী মোঃ জানে আলম জুয়েল ড্রিম ১১০ সিসি মোটরসাইকেল ও চাবিটি হস্তান্তর করেন।

অপরদিকে নবাবগঞ্জ উপজেলার তোরপনঘাট গ্রামের মোঃ সোহেল মাহমুদ একই সময় একটি এক্স ব্লাড-১৬০সিসি বাইক ক্রয় করে তিনিও লটারীর মাধ্যমে ১টি ট্যাব পেয়েছেন। একই অনুষ্ঠানে সোহেল মাহমুদকে ট্যাবটি হস্তান্তর করেন জুয়েল ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী মোঃ জানে আলম জুয়েল।

এসময় জুয়েল ট্রেডার্সের ম্যানেজার ঝন্টু কুমার দাসসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য উক্ত হোন্ডা কোম্পানীর ঢাকা অফিসে এ লটারী অনুষ্ঠিত হয়। লোটারীতে দিনাজপুরের দুই ভাগ্যবান বিজয়ী হন।