মোটরসাইকেল চুরি করতে গিয়ে পৌর কাউন্সিলর গ্রেপ্তার

মোটরসাইকেল চুরি করতে গিয়ে পৌর কাউন্সিলর গ্রেপ্তার

রংপুর

আনোয়ার হোসেন আকাশ, ঠাকুরগাঁওঃ মোটরসাইকেল চুরির সময় জনতার হাতে আটক ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলের এক পৌর কাউন্সিলরকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই পৌর কাউন্সিলরের নাম আব্দুস রাজ্জাক (৪৩)।

তিনি রানীশংকৈল পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও ভান্ডারা গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে। শনিবার রাতে আবদুর রাজ্জাককে পীরগঞ্জ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে,১৬ এপ্রিল রাতে পীরগঞ্জ উপজেলারবায়তুল আমান (বেলায়েত) মসজিদে তারাবীর নামাজ পড়ার সময় জনৈক একজন ব্যক্তির মোটরসাইকেল চুরি করে পালানোর সময় আব্দুর রাজ্জাককে আটক করেন মূসুল্লীসহ স্থানীয় জনতা।

তাকে আটকের পরে তার ব্যবহৃত একটি পালসার ১৫০সিসি মোটরসাইকেল বিক্ষুব্ধ জনতা পুড়িয়ে দেন। এসময় উত্তেজিত জনতার হাতে একজন সাধারণ মানুষ আহত হওয়ার খবর পাওয়া গেছে।

পরে পীরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে মোটরসাইকেল চোর আব্দুর রাজ্জাককে আটক করে থানায় নিয়ে আসে।

ঘটনাস্থলে পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম পরিদর্শন করেছেন।

পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম, আব্দুর রাজ্জাককে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এ বিষয়ে পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন , আব্দুস রাজ্জাক আন্তজেলা মোটরসাইকেল চোর দলের প্রধান। তাঁর নামে বিভিন্ন থানায় মোটরসাইকেল চুরির ৪৫টি মামলা রয়েছে।

বিভিন্ন সময় তাঁকে গ্রেপ্তার করলেও জামিন পেয়ে তিনি বেরিয়ে এসে আবার ডাকাতি-চুরির সঙ্গে জড়িয়ে যান। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি চুরির ঘটনায় জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন। রবিবার সকালে আদালতে চোর রাজ্জাককে আদালতে প্রেরণ করা হবে।

সোমবার তাঁকে আবারও আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হবে।