পঞ্চগড়ে ভেজাল মধু তৈরির সরঞ্জামসহ আটক ৩

পঞ্চগড়ে ভেজাল মধু তৈরির সরঞ্জামসহ আটক ৩

রংপুর

পঞ্চগড়ে ২৫ কেজি ভেজাল মধুসহ ৩ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় মধু তৈরির সরঞ্জাম, দুইটি পুরাতন ব্যবহৃত মোটরসাইকেল ও একটি পুরাতন ব্যবহৃত বাইসাইকেলসহ জব্দ করা হয়।

গতকাল শুক্রবার (১৫ এপ্রিল) দিনগত রাতে পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের ঘাটিয়াপাড়া এলাকায় গমির উদ্দিনের বাড়ি থেকে ভেজাল মধু সহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার সিঙ্গেরগাড়ী জুম্মাপাড়া গ্রামের মৃত পকি মাহমুদের ছেলে রাজা মিয়া (৪৫), মৃত সমসের আলীর ছেলে জাহিদুল ইসলাম (৬০) ও জামিনুর (৩২)।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পঞ্চগড় জেলা গোয়েন্দা শাখার উপ-পরিদশক (এসআই) সুরত চন্দ্র রায়ের নেতৃত্বে ধাক্কামারা ইউনিয়নের ঘাটিয়া পাড়া গ্রামে অভিযান পরিচালনা করার সময় গমির উদ্দিনের বসতবাড়ির মাটির তৈরী চুলায় ভেজাল মধু তৈরী করার সময় তিনজনকে হাতেনাতে আটক করা হয়।

পঞ্চগড় জেলা গোয়েন্দা শাখার ইন্সপেক্টর জয়ন্ত কুমার সাহা বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ভেজাল মধু তৈরীর সময় তাদের হাতেনাতে আটক করা হয়। একই সময় মধু তৈরীর সরঞ্জাম জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে পঞ্চগড় সদর থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়েছে।