জীবনের নিরাপত্তার দাবীতে দিনাজপুরে পানি উন্নয়ন বোর্ডের কর্মচারীদের মানববন্ধন

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ জীবনের নিরাপত্তা, আসামিকে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে দিনাজপুরে পানি উন্নয়়ন ( বি.ডাব্লিউ.ডি.বি)’র কর্মচারীদের ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসুচী পালন।

১৩ এপ্রিল বুধবার সকালে বাংলাদেশ পানি উন্নয়়ন বোর্ড’র কর্মকর্তা ও কর্মচারীদের আয়োজনে দিনাজপুর প্রেসক্লাবের সামনের সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করেন । মানববন্ধনে পানি উন্নয়ন বোর্ডের কর্মচারী মতিয়ার রহমানের উপর হামলাকারী বীরগঞ্জ উপজেলার সন্ত্রাসীদের মদদদাতা বালুচুরি সিন্ডিকেটের পরিকল্পনাকারী ইউপি সদস্য আব্দুর রাজ্জাকসহ অন্যান্য আসামিদের গ্রেপ্তার ও কঠোর শাস্তির দাবি জানান তারা। মানববন্ধনে বক্তারা বলেন, মাননীয়় প্রধানমন্ত্রীর ডেল্টা প্রোগ্রামের আওতায় দিনাজপুরের বীরগঞ্জে নদী খনন কাজ শুরু করা হয়েছে ।

এই কাজের উত্তোলনকৃত সমুদয় বালু সন্ত্রাসী রাজ্জাকের বাহিনী লুট করে নিয়ে যাচ্ছে এতে বাধা দেওয়়ায় নির্দয়ভাবে পেটানো হয়েছে পানি উন্নয়ন বোর্ডের কর্মচারী মতিউর রহমানকে। মামলা করা হলেও দ্রুততম সময়েল মধ্যেই আদালত থেকে আসামীরা জামিনে মুক্তি পেয়ে মতিয়ারকে প্রাননাশ ও লাশগুমের হুমকি দিচ্ছে। আমরা কিভাবে সরকারী দায়িত্ব পালন করবো,আমরা সরকারি কর্মচারীরা জীবনের নিরাপত্তা চাই এবং হামলাকারী ওই আসামিদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক কঠোর শাস্তি চাই ।

মানববন্ধনে বক্তব্য রাখেন, দিনাজপুর পানি উন্নয়ন বোর্ডের উপ-বিভাগীয় প্রকৌশলী মো; শরিফুলইসলাম,উপ সহকারী প্রকৌশলী মোঃ শামসুদ্দোহা,উপ সহকারী প্রকৌশলী সুমন চন্দ্র, উর্দ্ধতন হিসাব সহকারি মো: নুর ইসলাম, কার্যসহকারী শহিদুল ইসলাম, ফরিদুল ইসলাম ও হামলার স্বীকার মো: মতিয়ার রহমান।