সৈয়দপুরে মালবাহী ট্রেনে কাটা পড়ে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

রংপুর

মোঃজাকির হোসেন সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুরে ভারতীয় পাথর বোঝাই মালবাহী ট্রেনে কাটা পড়ে আরজু হোসেন (১৭ ) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। (১২এপ্রিল)মঙ্গলবার রাত ১০টার দিকে সৈয়দপুর রেলওয়ে স্টেশনের ৪নং গুডস্ লাইনে ওই দূর্ঘটনা ঘটে।

নিহত আরজু হোসেন শহরের পুরাতন বাবুপাড়ার হায়দার আলীর ছেলে। সে স্থানীয় একটি শিক্ষা প্রতিষ্ঠানের একাদশ শ্রেণির শিক্ষার্থী।

রেলওয়ে পুলিশ সূত্রে জানা যায়, উল্লেখিত সময়ে ভারতীয় পাথর বোঝাই মালবাহী ট্রেনটি শানটিং করার সময় কাটা পড়ে কিশোরটি। রেলওয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী জেনারেল হাসপাতালে প্রেরন করা হয়েছে।

সৈয়দপুর রেলওয়ে স্টেশনের কর্তব্যরত মাস্টার মো. আলমগীর হোসেন প্রত্যক্ষদর্শীদের দেয়া তথ্যে জানান, কিশোরটি তার ব্যবহৃত মোবাইল ফোনে কোন বিষয় নিয়ে ব্যস্ত ছিল। এ সময় পয়েন্টস্ ম্যানদের সিগন্যাল সে বুঝতে না পারায় এ দূর্ঘটনা ঘটতে পারে বলে তিনি মনে করেন।

সৈয়দপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শফিউল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে নিহত কিশোর সেখানে রেললাইনের ওপর বসে ফোনে গেম খেলছিল কিংবা কারো সাথে কথা বলছিল। এমন সময় ওই পাথরবাহী শানটিং করা ট্রেনে কাটা পড়ে সে। তবে মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। রিপোর্ট আসার পরই ঘটনার প্রকৃত কারণ সম্পর্কে বলা যাবে।