দিনাজপুরে কিশোরীকে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে গ্রেফতার ৩

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের ফুলবাড়ীতে ১৭ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণ করে মোবাইলে ভিডিওধারণ করার অভিযোগে তিনযুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। উপজেলার শিবনগর ইউনিয়নে এ ঘটনা ঘটে। গ্রেপ্তাররা হলো- ওই ইউনিয়নের হাজির মোড় গ্রামের আসিফ (১৯), সাগর ইসলাম (২২) ও চকচকা (তেলিপাড়া) গ্রামের সোহাগ (২১)।

পুলিশ জানায়, শনিবার রাতে ওই ইউনিয়নের দক্ষিণ বাসুদেবপুর এলাকার একটি স্কুলের পাশে ওই কিশোরীকে ধর্ষণ করে আসিফ। এ সময় ভিডিও ধারণ করে তারই সহপাঠী সাগর ইসলাম ও সোহাগ। ধর্ষণের ব্যাপারে কাউকে বললে হত্যার হুমকি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার করারও হুমকি দেয় তারা।

পরে মেয়ের মুখে বিস্তারিত শুনে মধ্যরাতে পরিবারের সদস্যরা স্থানীয় মেম্বার নুর ইসলামকে বিষয়টি জানালে তিনি গ্রামের লোকজন নিয়ে কৌশলে ওই যুবকদের আটক করে থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের থানায় নিয়ে আসে এবং ওই কিশোরীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ফুলবাড়ী থানার ওসি আশ্রাফুল ইসলাম জানান, আটক ব্যক্তিদের কাছ থেকে ভিডিও উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা অপরাধ স্বীকার করেছে। এ ঘটনায় ওই কিশোরীর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা করেছেন। আসামিদের দিনাজপুর জেলহাজতে পাঠানো হয়েছে।