ঘোড়াঘাটে গ্যাস ট্যাবলেট খেয়ে আত্নহত্যা ১ ব্যক্তির আত্নহত্যা

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের ঘোড়াঘাটে দুদু মিয়া (৫৪) নামের এক ব্যক্তি কীটনাশক বিষ গ্যাস ট্যাবলেট খেয়ে আত্নহত্যা করেছে বলে জানা গেছে।

দুদু মিয়া পৌরসভার ৫নং ওয়ার্ডের পশ্চিম কাদিমনগর গ্রামের মৃত খুজু মিয়ার ছেলে।তিনি দীর্ঘ দিন থানা সংলগ্ন উত্তর পার্শ্বে নবোর মোড়ে ভাবা পিঠা,পিয়াজু, রসুনের চব সহ বিভিন্ন ভাজা বিক্রি করে আসছিলেন।

ঘটনা সূত্রে জানাযায়,শুক্রবার (৮ এপ্রিল) সকাল অনুমান ৮:০০ টায় নিজ বাড়িতে কীটনাশক বিষ ট্যাবলেট খাওয়ার এক পর্যায়ে বিষক্রিয়া শুরু হলে বাড়ির লোকজন বুঝতে পেরে দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে এবং চিকিৎসারত অবস্থায় সেই দিন দুপুর ১:২০ মিনিটে মত্যু বরণ করেন।পরে কর্তব্যরত চিকিৎসক, থানায় খবর দিলে থানা পুলিশ সেখানে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে থানা নিয়ে আসে।

ঘোড়াঘাট থানার ওসি তদন্ত মমিনুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে এবং একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।তিনি আরও জানান,মৃত্যুর সঠিক কারণ নির্ণয় করার জন্য আজ লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে এবং মৃত্যুর কারণ নির্ণয় করার পর আইন অনুযায়ী যথাযথ ব্যবস্তা নেওয়া হবে।