পবিত্র রমজান উপলক্ষে ২য় বারের মত পঞ্চগড়ে টিসিবি’র পণ্য বিক্রয় শুরু

রংপুর

পঞ্চগড় প্রতিনিধিঃ রমজানে নিম্ন আয়ের মানুষকে ন্যায্যমূল্যে নিত্য প্রয়োজনীয় পণ্য দিতে কার্ডধারীদের দ্বিতীয় দফায় টিসিবি’র পণ্য বিক্রয় কার্যক্রম শুরু হয়েছে।

বৃহস্পতিবার সকালে পঞ্চগড় চিনিকল মাঠে কার্ডধারীদের হাতে চারটি পণ্য তুলে দিয়ে এই কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম। এ সময় পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত স¤্রাট, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম, পৌর মেয়র জাকিয়া খাতুন উপস্থিত ছিলেন।

পঞ্চগড়ে ৬৯ হাজার ৭৫ পরিবার ন্যায্যমূল্যে টিসিবি’র পন্য পাচ্ছে। বৃহস্পতিবার পৌরসভার ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের এক হাজার ৩৪০ জন নিম্ন আয়ের মানুষের মাঝে চিনি, মশুর ডাল, সয়াবিন তেল ও ছোলা প্যাকেজ আকারে বিক্রয় করা হয়। প্রতিটি প্যাকেজের মূল্য নেয়া হচ্ছে ৫৬০ টাকা।

টিসিবির ১৬ জন ডিলারের মাধ্যমে পাঁচ উপজেলার ৪৩টি ইউনিয়ন ও তিনটি পৌরসভায় এসব পণ্য সরবরাহ করা হচ্ছে। যাতে কোনো রকম অসুবিধা ছাড়াই সুবিধাভোগীদের কাছে ভর্তুকির এসব পণ্য নিম্ন আয়ের মানুষের মাঝে পৌছে যায় সে জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে আগাম প্রচারণার কাজ শেষ হয়েছে।

কবে কোথায় কখন টিসিবির পণ্য সরবরাহ করা হবে ইতোমধ্যে জেলা ও উপজেলা প্রশাসন জানিয়ে ক্যালেন্ডার এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারণা চালানো হয়েছে।