কালীগঞ্জে বিপুল পরিমান ফেনসিডিল ও গাজাসহ ৬ মাদক কারবারি আটক

রংপুর

লালমনিরহাটের কালীগঞ্জের গোড়ল ইউনিয়নের বলাইরহাট এলাকার সেবকদাস গ্রামে পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ১৭০ বোতল ফেন্সিডিল ও ৯ কেজি গাঁজাসহ ৬ মাদক কারবারিকে আটক করেছে গোড়ল পুলিশ তদন্ত কেন্দ্র। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৮ জনের নামে একটি মামলা হয়।

বৃহস্পতিবার ( ৭এপ্রিল) দুপুরের পর আটক মাদক ব্যবসায়ীদের আদালতের মাধ্যমে প্রেরন করার বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম রসূল।
অভিযান পরিচালনার সময় ৬ মাদক কারবারিকে হাতেনাতে আটক করা হয়।

আটককৃতরা হলো উপজেলা গোড়ল ইউনিয়নের সেবকদাস গ্রামের সহির আলীর ছেলে মাইদুল(২৪), একই এলাকার হামিদুল ইসলামের ছেলে রবিউল ইসলাম (২২),জেতেন্দ্রনাথের ছেলে সনজিত রায়(২০), জয়নাল আবেদিনের ছেলে হাসান আলী (২৯) মৃত সেকেন্দার আলীর ছেলে আবদুস সামাদ (২১) ও শফিকুল ইসলাম(৪০)।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানার গোড়ল ইউনিয়ন এলাকায় মোটরসাইকেল যোগে গ্রেফতারী পরোয়ানা ও মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করেন তদন্ত কেন্দ্রের একটি চৌকস টিম। অভিযানে বৃহস্পতিবার ভোরের দিকে বলাইরহাট বাজার এলাকায় অবস্থানকারী টিমের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে ,মাদক কারবারী মাইদুল ইসলামের বাড়িতে অভিযান চালায়। এ সময় বাড়ির আঙ্গিনায় অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল ও গাঁজা ক্রয় বিক্রয় চলছিলো। পরে পুলিশ ধাওয়া করে ১৭০ বোতল ফেনসিডিল ও ৯ কেজি গাঁজাসহ ৬ মাদক ব্যবসায়ীকে আটক করে।

এ সময় পুলিশর উপস্থিতি টের পেয়ে আরো দুই মাদক কারবারি পালিয়ে যেতে সক্ষম হয়।
এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ৮জনকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কালীগঞ্জ থানায় একটি মামলা করে।

মাদক বিরোধী অভিযানে আটক ও মাদক উদ্ধারের বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম রসূল বলেন,থানায় মামলা হওয়ার পর আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হজতে প্রেরণ করা হয়েছে। পুলিশের এই মাদক বিরোধী অভিযান আগামীতে অব্যাহত থাকবে বলেও জানান তিনি।