দিনাজপুরে চোলাই মদ-গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর সদর উপজেলায় পৃথক অভিযানে চোলাই মদ ও গাঁজাসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৫ এপ্রিল) রাত সাড়ে ১১টায় সদর উপজেলার শশরা ইউনিয়নের জপেয়া আদিবাসী পাড়া থেকে ৬ লিটার চোলাই মদসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে গ্রাম্য পুলিশ।

আটককৃতরা হলেন, সদর উপজেলার শেখপুরা ইউনিয়নের বড়দিঘীর স¤্রাট মন্ডলের ছেলে নুরুজ্জামান (৪২) ও শশরা ইউনিয়নের ভবাইনগর মাঝাপাড়া এলাকার মৃত বুধুর ছেলে মোজাম (৩৭)।

এর আগে সোমবার রাত সাড়ে ৯টায় ইউনিয়নের শিবডাঙ্গী ও পরজপুর নয়াপাড়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে যথাক্রমে পরিতোষ এবং সবির নামে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেন ইউপি চেয়ারম্যান। এসময় তাদের কাছ থেকে ২৮০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

আটককৃতদের পরিষদে এনে কোতোয়ালী থানা পুলিশের নিকট হস্তান্তর করা হচ্ছে বলে জানান ইউপি চেয়ারম্যান।

জানা গেছে, ইউনিয়নকে মাদকমুক্ত রাখতে পহেলা রমজান থেকে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদকসহ সেবনকারী ও ব্যবসায়ীদের আটক করে তাদের পুলিশের কাছে হস্তান্তর করছেন শশরা ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মো. মকসেদ আলী রানা।

এ বিষয়ে শশরা ইউপি চেয়ারম্যান মো. মকসেদ আলী রানা আজ বুধবার রাত পৌণে ১টায় প্রতিবেদককে জানান, ইউনিয়নকে মাদকমুক্ত রাখতে গ্রাম্য পুলিশ ও এলাকাবাসীর সহযোগিতায় মাদক সেবনকারীসহ ব্যবসায়ীদের আটকে অভিযান শুরু করেছি। এ অভিযানের শুরুতে সফলতা আসছে।

ইতোমধ্যে ইউনিয়নের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে কয়েকজন ব্যবসায়ীকে মাদক ও তৈরীর সরঞ্জামসহ আটক করে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। ইউনিয়নবাসীর স্বার্থে শুধু রমজান মাসেই নয়, সারাবছরই এই মাদক অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।