পলাশবাড়ীতে ব্লাড ক্যান্সারে আক্রান্ত মেধাবী ছাত্র সাগর বাঁচতে চায়

রংপুর

মানুষ-মানুষের জন্য, জীবন-জীবনের জন্য। একটু সহানুভূতিই পারে সাগরের চিকিৎসার ব্যয় মেটাতে। গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার পল্লীর দরিদ্র পরিবারের মেধাবী ছাত্র সাগর সরকার (২৪) বাঁচতে চায়। সাগর বগুড়া কম্পিউটার সায়েন্স এ- বিজনেজ ষ্ট্যাডিজ ইন্সটিটিউটে সিভিল ইঞ্জিরিয়ারিং-এ শেষ বর্ষের ছাত্র।

সে ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। তার চিকিৎসার জন্য মোটা অর্থের প্রয়োজন। অর্থাভাবে চিকিৎসা না করাতে পারলে সাগরের অকালেই প্রাণ ঝড়ে পড়ার উপক্রম হয়ে পড়েছে। উপজেলার মহদীপুর ইউনিয়নের পার্বতীপুর গ্রামের দরিদ্র এমদাদুল হকের ছেলে সাগর। গত ২০১৬ সালে সাগর অসুস্থ হয়ে পড়লে চিকিৎসকের পরামর্শে পরীক্ষা-নিরীক্ষা করা হলে তার শরীরে ব্লাড ক্যান্সার রোগ ধরা পরে।

তার বাবা-মা সাগরকে সুস্থ করতে দীর্ঘদিন রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল এবং জয়দেবপুর পপুলার হাসপাতাল ও মহাখালী ক্যান্সার হাসপাতালে চিকিৎসা ব্যয়ে পরিবারটি এখন নিঃস্ব। বর্তমানে সাগরের শারীরিক অবস্থা খুবই খারাপ হয়ে পড়ছে। ক্যান্সার বিশেষজ্ঞ ডা. সেলিনা হক তাকে দ্রুত সম্ভব ভারতের মাদ্রাজে নিয়ে গিয়ে উন্নত চিকিৎসার পরামর্শ দেন। যতদ্রুত সম্ভব চিকিৎসার মাধ্যমে তাকে সুস্থ করে তোলা সম্ভব।

সাগরের চিকিৎসা ব্যয়ে তার পরিবার পরমকরুণাময় সৃষ্টিকর্তার করুণাসহ মাননীয় প্রধানমন্ত্রী, স্বাস্থ্যমন্ত্রী তথা এলাকার এমপিসহ স্থানীয় এবং ব্যাংক-বীমা, এনজিও, দেশ-বিদেশের বিত্তশালী-দানশীল ও দয়ালু ব্যক্তিদের নিকট আর্থিক সাহায্যের পুরোচিকিৎসার ব্যয়ভারে সকলের নিকট মানবিক সহায়তা কামনা করেছেন। চিকিৎসা ব্যয়ে সাহায্য পাঠাবার ঠিকানা- সঞ্চয়ী হিসাব নম্বর-২০৫০৪৫৭০২০০০৩৮৩১৮। ইসলামি ব্যাংক লিঃ, পলাশবাড়ী শাখা, গাইবান্ধা অথবা- বিকাশ মোবাইল নম্বর-০১৭৬১-৬১৭৯১৭ ও ০১৬৪৮৫৪০২১৭।