স্বাস্থ্যবিধি মেনে হাবিপ্রবিতে অপেক্ষমাণ তালিকা থেকে ভর্তি শুরু

স্বাস্থ্যবিধি মেনে হাবিপ্রবিতে অপেক্ষমাণ তালিকা থেকে ভর্তি শুরু

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) ২০২১ শিক্ষাবর্ষে স্নাতক পর্যায়ের লেভেল-১, সেমিস্টার-১ এ অপেক্ষমাণ তালিকায় থাকা শিক্ষার্থীদের ইউনিট ভিত্তিক ভর্তি কার্যক্রম কঠোর স্বাস্থ্যবিধি মেনে আজ থেকে শুরু হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টা থেকে রিপোর্টিং কার্যক্রম শুরু হয়ে দুপুর ১২টায় শেষ হয়। পরবর্তিতে দুপুর ২ টা থেকে রিপোর্টিং করা শিক্ষার্থীদের ভর্তি কার্যক্রম শুরু হয়।

বৃহস্পতিবার জিএসটি গুচ্ছভুক্ত “এ” ইউনিটের অধীন কৃষি, ফিসারিজ, সিএসই, ইঞ্জিনিয়ারিং, ভেটেরিনারি অ্যান্ড এনিম্যাল সায়েন্স ও বিজ্ঞান অনুষদের অপেক্ষমাণ তালিকায় থাকা শিক্ষার্থীদের ভর্তি কার্যক্রম অনুষ্ঠিত হয়।

আগামী ১৬ জানুয়ারি ‘বি’ ও ‘সি’ ইউনিটের অপেক্ষমাণ তালিকায় থাকা শিক্ষার্থীদের রিপোর্টিং এবং ইউনিট ভিত্তিক ভর্তি কার্যক্রম অনুষ্ঠিত হবে।

সকাল সাড়ে ১০টায় ভর্তি কার্যক্রম পরিদর্শন করেন হাবিপ্রবির ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম. কামরুজ্জামান। এ সময় উপস্থিত ছিলেন হাবিপ্রবির সম্মানিত ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, সংশ্লিষ্ট অনুষদের সম্মানিত ডীনবৃন্দ, প্রক্টর প্রফেসর ড. মোঃ মামুনুর রশীদ, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ড. ইমরান পারভেজসহ অন্যান্য শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ।

এসময় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম. কামরুজ্জামান স্বাস্থ্যবিধি পালনের উপর গুরুপ্ত আরোপ করেন। আমাদের সকলকে সরকারের দেয়া বিধি নিষেধ মেনে চলতে হবে। নিজেকে ও দেশকে সুরক্ষিত রাখতে এর কোন বিকল্প নেই।