এবারই প্রথম একসঙ্গে স্বামী-স্ত্রী

এবারই প্রথম একসঙ্গে স্বামী-স্ত্রী

বিনোদন

বিনোদন: ‘জি লে জারা’ সিনেমায় একসঙ্গে হাজির হচ্ছেন তিন বলিউড স্টার প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাট। কিছুদিন আগেই এই তিন ত্রয়ী এক হওয়ার খবর দিয়ে রীতিমতো চমকে দিয়েছিলেন সিনেপ্রেমীদের। এবার নতুন আরো একটি চমক দিলে সিনেমাটির নির্মাতা ফারহান আখতার।

শোনা যাচ্ছে, এই তিন তারকার সঙ্গে এবার যুক্ত হতে যাচ্ছেন ক্যারিনার স্বামী ভিকি কৌশল! বাস্তব জীবনের মতো সিনেপর্দায়ও ক্যাটরিনার বিপরীতে দেখা যাবে ভিকিকে। এরইমধ্যে সিনেমাটিতে অভিনয় নিয়ে ভিকির সঙ্গে আলোচনাও নাকি সেরেছেন ফারহান। গুঞ্জন সত্য হলে প্রথমবারের মতো ক্যাটরিনার বিপরীতে দেখা যাবে ভিকিকে।

তবে এখন পর্যন্ত আনুষ্ঠানিক ঘোষণা দেননি তারা। বিষয়টি নিয়ে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, সিনেমাটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে ফারহান অভিনয় করলেও একজন পুরুষ চরিত্রের দরকার ছিল। যে চরিত্রের জন্য ভিকিকেই উপযুক্ত মনে করছেন ফারহান।

এছাড়া সিনেমাটির চরিত্রের প্রয়োজনে উপযুক্ত তারকাকে কাস্ট করাতেও বেশ মুন্সিয়ানা দেখাচ্ছেন ফারহান বলেও ভূয়সী প্রশংসা করেছে তারা। উল্লেখ্য, তিনজন নারীকে কেন্দ্র করে সিনেমাটি নির্মিত হচ্ছে। এদিকে, সালমান খান ও ইমরান হাশমির সঙ্গে ‘টাইগার থ্রি’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত আছেন ক্যাটরিনা।