নতুন খবর দিলেন সুস্মিতা

নতুন খবর দিলেন সুস্মিতা

বিনোদন

বিনোদন: গত বছরই রোহমান শলের সঙ্গে ব্রেকআপের কথা ইনস্টাগ্রামে ভক্তদের জানিয়েছিলেন প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেন। প্রতিদিনই তার ভক্তদের জন্য কোনো না কোনো পোস্ট বা বার্তা থাকে সোশ্যাল মিডিয়ায়।

তার সাম্প্রতিকতম পোস্টে মনের কথা শেয়ার করলেন নায়িকা। পোস্টের মাধ্যমে সবাইকে নয়া বার্তাই দিয়েছেন সুস্মিতা। সমুদ্রের ধারে রেলিং ধরে দাঁড়িয়ে থাকা নিজের একটি ছবির সঙ্গে ক্যাপশনে লিখলেন, আমি জলের মাঝে বাঁচি। সমুদ্রের সঙ্গে নাচি।

এই সবই আমি করি নিজের জন্য। আমি তোমাদের সবাইকে ভালোবাসি। বরাবরই নারী স্বাধীনতা, নিজেকে ভালোবাসা, ব্যক্তি স্বাধীনতা নিয়ে খোলাখুলি নিজের মনের কথা জানিয়েছেন সুস্মিতা সেন। সমাজের চাপিয়ে দেয়া কোনো বিধিনিষেধ তিনি কোনো দিনই মানেননি।

জীবন বেঁচেছেন নিজের শর্তে। নিজের চলার পথ নিজেই তৈরি করে নিয়েছেন। বার বার ইন্সপিরেশন হয়ে দাঁড়িয়েছেন সেই সব মানুষের জীবনে যারা নিজেদের কোনো না কোনো বাঁকে অন্ধকারে হারিয়ে ফেলেছিলেন।

নিজেকে নিয়ে নায়িকা যে কতটা আত্মবিশ্বাসী তা বহুবারই প্রমাণ হয়ে গেছে। এদিনের পোস্টে ঝলক পাওয়া গেল সেই দুরন্ত জীবনীশক্তির। তিনি স্পষ্ট জানিয়ে দিলেন, জীবনে অনেক কিছুই হতে পারতেন, সেই সুযোগও ছিল, কিন্তু তিনি নিজের মতো থাকাকেই বেছে নিয়েছেন। সুস্মিতার এমন মন ছুঁয়ে যাওয়া পোস্টে ভালোবাসা উজাড় করে দিয়েছেন তার ভক্তরা।