বিয়ে করছেন মৌনি রায়

বিয়ে করছেন মৌনি রায়

বিনোদন

বিনোদন: ‘নাগিন’খ্যাত জনপ্রিয় অভিনেত্রী মৌনি রায়। টিভি সিরিয়ালের জনপ্রিয় এই অভিনেত্রী নাম লিখিয়েছেন বলিউডের খাতাতেও। বলিউডে চলছে বিয়ের ধুম। শোনা যাচ্ছে এবার সেই তালিকায় নাম লেখাবেন লাস্যময়ী এই বাঙালি অভিনেত্রী।দুবাইয়ে বসবাসরত দীর্ঘদিনের প্রেমিক সুরজ নাম্বিয়ারের সাথে গাঁটছড়া বাধছেন তিনি।

২৭ জানুয়ারি গোয়ার একটি সমুদ্রে সৈকতে বিয়ের পিঁড়িতে বসবেন এই জুটি। ভারতীয় গণমাধ্যম বলছে, পাঁচ তারকা রিসোর্ট ডব্লিউ গোয়াকে বিয়ের ভেন্যু হিসেবে বুকড করেছেন তারা। রিসোর্টটি সমুদ্রমুখী। সমুদ্রের পাড়েই বিয়ে করবেন তারা।

পরিচিতদের বিয়ের আমন্ত্রণ পাঠানো শুরু হয়েছে। বিয়েতে আমন্ত্রিত অতিথিদের মধ্যে করণ জোহর, একতা কাপুর, মনীশ মালহোত্রা এবং আশকা গোরাদিয়ার নাম রয়েছে বলে জানা গেছে। সবাইকে বিয়েতে আসার জন্য তৈরি থাকতে বলা হচ্ছে। সেইসঙ্গে অতিথিদের মেনে চলতে হবে কোভিড-১৯ প্রোটোকল। নিয়ে আসতে হবে টিকার সনদ।

বিয়ে হবে কিন্তু নাচ হবে না, তা কি কখনো হয়! মৌনি রায়ের ঘনিষ্ঠ বন্ধু কোরিওগ্রাফার প্রতীক উতেকর এবংরাহুল শেঠি ২৮ জানুয়ারি অনুষ্ঠিত একটি ডান্স ব্যাশের জন্য প্রস্তুতি নিচ্ছেন। ২০১৯ সাল থেকে সুরজের সাথে প্রেমের সম্পর্কে রয়েছেন রায়। অবশেষে নিজেদের সম্পর্ককে জুটি থেকে দম্পতিতে রূপ দিচ্ছেন তারা।