গায়ক ইলিয়াসের বিরুদ্ধে মেয়েদের ব্ল্যাকমেইল করার অভিযোগ

গায়ক ইলিয়াসের বিরুদ্ধে মেয়েদের ব্ল্যাকমেইল করার অভিযোগ

বিনোদন

বিনোদন: পর্নোগ্রাফি ও ডিজিটাল নিরাপত্তা আইনে গত ১১ জানুয়ারি গায়ক ইলিয়াস হোসাইনের বিরুদ্ধে মামলা দায়ের করেন তার স্ত্রী অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহ। এজাহারে তিনি উল্লেখ করেন, ‘আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে মেয়েদের ব্ল্যাকমেইল করতো ইলিয়াস হোসাইন।

তাদের কাছ থেকে টাকা হাতিয়ে নেওয়াসহ বিভিন্ন অনৈতিক কাজ করাতো সে। এ মামলায় অপর আসামি হলেন মডেল কারিন নাজ।’ এজাহারে বলা হয়, ‘গত ১ ডিসেম্বর বাদী সুবাহ’র সঙ্গে আসামি ইলিয়াস হোসাইনের বিয়ে হয়। বাদীর বিয়ের পরও আসামি ইলিয়াস মডেল কারিন নাজের সঙ্গে অবৈধ সম্পর্ক করে।

এর ফলে ইলিয়াস ও বাদীর বৈবাহিক সম্পর্কের টানাপড়েন শুরু হয়। পরে বাদী জানতে পারেন ইলিয়াস ও কারিন নাজ বিভিন্ন অবৈধ ব্যবসার সঙ্গে জড়িত। এ ছাড়া আসামি ইলিয়াস বিভিন্ন মেয়েকে ফাঁসিয়ে আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে; যা আসামি মোবাইল ফোন, কম্পিউটার ও ল্যাপটপে সংরক্ষণ করে।

পরে এসব ছবি ও ভিডিও দিয়ে ওই সব মেয়েদের ব্ল্যাকমেইল করে টাকা হাতিয়ে নেওয়াসহ বিভিন্ন অনৈতিক কাজ করায় সে।’ এতে আরও বলা হয়, ‘আসামি ইলিয়াস তাদের স্বামী-স্ত্রীর গোপন ভিডিওচিত্র ধারণ করে রাখে।

পরে ৩১ ডিসেম্বর ইলিয়াস বাদীর হোয়াটসঅ্যাপে গোপন ভিডিও এডিট করে কুরুচিপূর্ণ বক্তব্য সংযুক্ত করেন এবং হুমকি দিয়ে বলেন, বাদী যদি তার অবৈধ কার্যকলাপ কাউকে অবহিত করে, তাহলে তার কাছে যত আপত্তিকর ছবি ও ভিডিও আছে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেবে।’ এর আগে সোমবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে বনানী থানায় মামলাটি দায়ের করেন সুবাহ।