Adalot11দিনাজপুর প্রতিনিধি॥ দিনাজপুর সংসদীয় ৬ আসনের জাতীয় সংসদ সদস্য সিবলী সাদিককে মোবাইল ফোনে এসএমএস এর মাধ্যমে প্রাণ নাশের হুমকি, ১০ লক্ষ টাকা চাঁদা দাবী এবং প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান  সম্পকে কুটক্তি করার অভিযোগে এক শিবির ক্যাডারকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

দিনাজপুরের নবাগঞ্জ থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম জানান, আজ রোববার এই চাঞ্চল্যকর মামলায় গ্রেফতারকৃত আসামী শিবির ক্যাডার হাকিমপুর উপজেলার বাগডোর গ্রামের ফারুক হোসেনের পুত্র সালমান ফারসিকে জিজ্ঞাবাদের জন্য শিশু আদালতের বিচারক অতিরিক্ত জেলা ও দায়রা জজ মাহামুদুল করিমের আদালতে ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে। বিচারক আগামী ২ জুন সোমবার আসামীর উপস্থিতিতে রিমান্ড শুনানীর দিন ধার্য্য করেছেন।

দিনাজপুর ৬ আসনের জাতীয় সংসদ সদস্য সিবলী সাদিক জানান, গত ২৬ মে রাত ১০টা ৩৩ মিনিটে তার নিজস্ব মোবাইল ০১৭১২-২৭১৪২৯ নম্বরে অপরপ্রান্তে ০১৭৯৩-৮৯৮২৬৮ নম্বর থেকে এসএমএস-এ প্রাণ নাশের হুমকী, ১০ লক্ষ টাকা চাঁদাদাবী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে কুটক্তি করা হয়। একইভাবে পরদিন ২৭ মে ভোর ৬টায় এধরনের এসএমএস প্রেরণ করেছে। এই ঘটনায় তিনি নবাবগঞ্জ থানায় একটি জিডি করেন।

ওই জিডির সূত্র ধরে মোবাইলের এসএমএস প্রেরণকারী  শিবির ক্যাডার সালমান ফারসিকে গত ৩১ মে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় এমপি সিবলী সাদিকের ব্যক্তিগত সহকারী নবাবগঞ্জ উপজেলার জোতভবানীপুর গ্রামের নূরুল হুদার পুত্র আজিজুল হক বাদী হয়ে তথ্য যোগাযোগ প্রযুক্তি ও চাঁদাবাজী আইনে একটি মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা নবাবগঞ্জ থানার এসআই জাহাঙ্গীর আলম জানান, আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে এই ঘটনার সাথে জামাত-শিবিরের সক্রীয় সদস্যরা জড়িত বলে স্বীকার করেছে। আজ রোববার গ্রেফকারকৃত আসামী সালমান ফারসিকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে। আসামীর বয়স ১৮ বছরের নিচে হওয়ায় শিশু আদালতে বিচারের আনুষ্ঠানিকতা শুরু করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য