Dinajpur Coolরতন সিং দিনাজপুর॥ দিনাজপুর কোতয়ালী থানায় দায়েরকৃত অপহরণ ঘটনার ৪ দিন পর পুলিশ ঢাকা মহানগর উত্তরা এলাকা থেকে ভিকটিমকে উদ্ধার করে জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেটের নিকট স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে। দিনাজপুর পুলিশ কোর্ট পরিদর্শক শহীদ সারোয়ার্দি জানান, আজ রোববার বিকেল ৪টায় সদর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ তৌহিদুল ইসলাম চৌধুরীর আদালতে অপহরণ মামলার ভিকটিম কাওফিল ওয়ারা আবির (১২) স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেন।

ভিকটিম দিনাজপুর শহরের কালিতলা মহল্লার তজমুল আলমের শিশুপুত্র আবির তার জবানবন্দীতে বলেন, গত ২৯ মে সে তার মায়ের নিকট থেকে ৫ হাজার টাকা নিয়ে প্রাইভেটের বেতন ও বই কিনার জন্য বাড়ি থেকে বের হয়। এর পর বাড়িতে না গিয়ে ওই টাকা নিয়ে সে ট্রেন যোগে ঢাকা চলে যায়। ঢাকায় গিয়ে কমলাপুর রেল ষ্টেশন থেকে এক সহৃদয়বান ব্যক্তি শিশু আবিরকে তার নিজের বাসা উত্তরা নিয়ে গিয়ে  রাখে। তাকে কেউ অপহরণ করেনি বলে জবানবন্দীতে প্রকাশ করে। এরপর ঢাকার উত্তরা থেকে তাকে পুলিশ উদ্ধার করে দিনাজপুর নিয়ে আসে।

আবিরের মা আঞ্জআরা বেগমের আবেদনে ভিকটিমকে তার জিম্মায় প্রদান করা হয়েছে। এই মামলায় গ্রেফতারকৃত আসমী শহরের মুদিপাড়া মহল্লার তৈইবুর রহমানের পুত্র আরিফুর রহমান সুমন (২৮) এর জামিন শুনানির জন্য ২ জুন সোমবার বিচারক দিন ধার্য্য করার আদেশ দেন।

উল্লেখ্য যে গত ২৯ জুন দুপুরে ৫ম শ্রেণীর শিশু আবির বাসা থেকে প্রাইভেট পড়ার নাম করে বের হয়ে আর ফিরে না আসায় এই ঘটনায় তার মা আঞ্জুআরা বেগম বাদী হয়ে আরিফুর রহমান সুমনকে আসামী করে কোতয়ালী থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছিল।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য