কাবাডি লীগের চুড়ান্ত খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে হুইপ ইকবালুর রহিম-এমপিষ্টাফ রিপোর্টার ॥বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন বিলুপ্ত হয়ে যাওয়া জনপ্রিয় খেলা আজ আবার নতুন প্রজন্মের কাছে মুখরিত হচ্ছে। জাতীয় কাবাডি খেলাকে বিশ্বে আন্তর্জাতিক মানের খেলা হিসেবে পরিচিত করার দায়িত্ব আমাদের কাবাডি খেলোয়ারদের। এ খেলা প্রতি বছর এবং তৃর্ণমুল পর্যায়ে অনুষ্ঠিত হোক এটা আমাদের কাম্য।

শুক্রবার জেলা ক্রীড়া সংস্থা দিনাজপুর আয়োজিত বড় ময়দানস্থ স্পোর্টস ভিলেজ সংলগ্ন কাবাডি গ্রাউন্ডে কাবাডিলীগ-২০১৪ চুড়ান্ত খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুরের জেলা প্রশাসক আহমদ শামীম আল রাজী, পুলিশ সুপার মোঃ রুহুল আমিন, ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আতাউর রহমান আজাদ বাবলু, দিনাজপুর প্রেস ক্লাবের সভাপতি চিত্ত ঘোষ, সান পাওয়ার ইঞ্জিনিয়ারিং এর ব্যবস্থাপনা পরিচালক  বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক মোঃ লুৎফুল কবির বকুল ও সাবেক জাতীয় কাবাডি খেলোয়ার মোঃ মামুনুর রশিদ। স্বাগত বক্তব্য রাখেন সাধারন সম্পাদক সুব্রত মজুমদার ডলার।

শুভেচ্ছা বক্তব্য রাখেন কাবাডিলীগ এর আহব্বায়ক মোঃ কামরুজ্জামান। সভা পরিচালনা করেন, জাহিদী পারভেন অপূর্ব ও মোঃ রফিক। খেলা পরিচানা করেন আন্তর্জাতিক মানের ঢাকা হতে আগত রেফারি এসএমএ মান্নান ও মোঃ মনির হোসেন। চুড়ান্ত খেলায় খেলে বিরল গোবিন্দপুর পত্যাশা সংঘ ও দিনাজপুর সদর আউলিয়াপুর ইউনিয়নের মহিষকোঠা যুব সংঘ। খেলায় চ্যাম্পিয়ন হয় মহিষকোঠা যুব সংঘ ও রানার্স আপ হয় পত্যাশা সংঘ। প্রধান অতিথি বিশেষ অতিথিদয় খেলোয়ারদের মাঝে পুরস্কার ট্রফি বিতরণ করেন। শ্রেষ্ঠ খেলোয়ার হিসেবে মহিদুল ইসলামকে, সাবেক কাবাডি খেলোয়ার মোঃ কাশেম ও মোঃ লতিফুর রহমানকে পুরস্কার দেওয়া হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য