সাভারের চাঞ্চল্যকর সোহেল হত্যা মামলার প্রধান আসামী দিনাজপুরে গ্রেফতার

সাভারের চাঞ্চল্যকর সোহেল হত্যা মামলার প্রধান আসামী দিনাজপুরে গ্রেফতার

দিনাজপুর

দিনাজপুর প্রতিনিধি ॥ সাভারের চাঞ্চল্যকর সোহেল হোসেন (৩০) হত্যা মামলার প্রধান আসামী মানিক মোল্লা (৩৩)কে দিনাজপুরের বিরামপুর উপজেলা থেকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন- ১৩ ও ৪ কর্তৃক গঠিত যৌথ টিম।

২৯ নভেম্বর দিবাগত রাত সাড়ে ১২টায় জেলার বিরামপুর উপজেলায় সাড়াশি অভিযান চালিয়ে তাকে আটক করে র‌্যাবের ২টি টিম।

এর আগে ২০ নভেম্বর সন্ধ্যা ৭টায় সাভার মডেল থানার ৮নং ওয়ার্ডের ডেলটার মোড় সংলগ্ন একটি গ্যারেজের সামনে সোহেল হত্যাকে হত্যা করা হয়। এরপর থেকে মানিক মোল্লা পলাতক ছিল। সে রাজবাড়ী জেলার বাসিন্দা।

আজ মঙ্গলবার বিকেল ৩টায় র‌্যাব-৪ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মাজহারুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, পূর্ব শত্রুতার জেরে ২০ নভেম্বর সাভারের ডেলটার মোড় সংলগ্ন একটি গ্যারেজের সামনে সোহেল হোসনকে মারপিট করে মানিক মোল্লাসহ অন্যান্য আসামীরা। এর এক পর্যায়ে সোহলের পেটে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। পরে স্থানীয়রা সোহেলকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। এরপর নিহতের পিতা বাদী হয়ে সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলা দায়েরের পর র‌্যাব অনুসন্ধান শুরু করে। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টায় বিরামপুর উপজেলায় অভিযান চালিয়ে মামলার প্রধান আসামী মানিক মোল্লাকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী উক্ত হত্যার সাথে সরাসরি জড়িত বলে স্বীকারোক্তি প্রদান করেছে। নিহত ও আটক দুজনেই পূর্ব পরিচিত। পূর্ব শত্রুতার জেরে এই হত্যাকান্ড সংঘঠিত হয়েছে বলে জানা যায়। আটক আসামীকে সাভার থানায় হস্তান্তরের কার্যক্রম চলছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।