উলিপুরে নৌকার প্রার্থীর মনোনয়ন বাতিলের দাবিতে মানববন্ধন

উলিপুরে নৌকার প্রার্থীর মনোনয়ন বাতিলের দাবিতে মানববন্ধন

রংপুর

কুড়িগ্রামের উালপুরে নৌকা প্রার্থীর মনোনয়ন বাতিলের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। মঙ্গলবার সকাল ১১টার দিকে কুড়িগ্রাম-চিলমারী সড়কে পাঁচপীর বাজারের পাশে মানববন্ধন করেন তারা।

জানা গেছে, চতুর্থ ধাপে আসন্ন ইউপি নির্বাচনে উপজেলার ৩ নং দূর্গাপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খায়রুল ইসলাম বাবলু। মনোনয়ন পাওয়ায় স্থানীয় আওয়ামী লীগের একাংশের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়। এরই অংশ হিসেবে মঙ্গলবার মানববন্ধন করেন তারা। এসময় খায়রুল ইসলাম বাবলুকে জনবিচ্ছিন্ন ও বিতর্কিত নেতা আখ্যা দিয়ে নৌকার মনোনয়ন বাতিলের দাবি জানান।

‘দূর্গাপুর ইউনিয়নের সর্বস্থরের জনগনের’ ব্যাণারে মানবন্ধনে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার, আজিজার রহমান, মূস্তারী রহমান চন্দনা, ছাত্র নেতা রেজাউল করিম রুবেল প্রমূখ। এসময় বক্তরা বলেন, সে জনবিচ্ছিন্ন এবং বিতর্কিত নেতা। অর্থের দাপট দেখিয়ে নৌকা মার্কা বাগিয়ে নিয়েছে খায়রুল ইসলাম। সে নৌকা প্রতীকের জন্য যোগ্য নয়, আমরা তার মনোনয়ন বাতিলের জন্য জোর দাবি জানাই।

এ বিষয়ে খায়রুল ইসলাম বাবলু জানান, মানবন্ধনে যারা ছিল তারা ও তাদের পরিবারের কেউ আওয়ামী লীগের নয়। দল আমাকে মনোনয়ন দিয়েছে, আমি জনগণকে সাথে নিয়ে নির্বাচনে কাজ করে যাচ্ছি। কে কোথায় মানববন্ধন করল এ বিষয়ে আমার কোন মাথা ব্যথা নেই।