দিনাজপুর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান হলেন অধ্যাপক মোঃ কামরুল ইসলাম

দিনাজপুর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান হলেন অধ্যাপক মোঃ কামরুল ইসলাম

দিনাজপুর

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যান হিসেবে প্রেষণে নিয়োগ পেয়েছেন রাজশাহী উচ্চ মাধ্যমিক শিক্ষক প্রশিক্ষণ ইনষ্টিটিউটের চেয়ারম্যান অধ্যাপক মোঃ কামরুল ইসলাম।

মঙ্গলবার বিকেলে শিক্ষা মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব ড. শ্রীকান্ত কুমার চন্দ স্বাক্ষরিত পত্র দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডে এসে পৌছেছে।

দিনাজপুর মাধ্যমিক উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সচিব অধ্যক্ষ প্রফেসর মোঃ জহির উদ্দিন নতুন চেয়ারম্যান হিসেবে প্রেষণে রাজশাহী উচ্চ মাধ্যমিক শিক্ষক প্রশিক্ষণ ইনষ্টিটিউটের চেয়ারম্যান অধ্যাপক মোঃ কামরুল ইসলামের নিয়োগ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত বছরের ৫ ডিসেম্বর দিনাজপুর মাধ্যমিক উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর আবু বক্কর সিদ্দিকের মেয়াদ শেষ হয়ে যায়। এরপর থেকে তিনি চলতি বছরের ৯ আগষ্ট পর্যন্ত অতিরিক্ত দায়িত্ব পালন করেন। তারপর স্ব-পদে দিনাজপুর সরকারী কলেজে অধ্যক্ষ হিসাবে যোগদান করেন। সেই থেকে চেয়ারম্যানের পদটি শুন্য হয়। পরে সচিব অধ্যক্ষ প্রফেসর মো. জহির উদ্দিনকে অতিরিক্ত দায়িত্ব হিসাবে চেয়ারম্যানের দায়িত্ব প্রদান করা হয়।