পার্বতীপুর পৌর শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বিন বিতরণ

পার্বতীপুর পৌর শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বিন বিতরণ

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ পার্বতীপুরে শ্যামল বাংলা গ্রীন প্রকল্প, ল্যাম্ব হাসপাতাল ও পার্বতীপুর পৌরসভার যৌথ আয়োজনে পৌর শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বিন বিতরণ করা হয়।

আজ সোমবার পৌর অডিটোরিয়ামে বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে বিন বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন পৌর মেয়র এ জেড এম মেনহাজুল হক বিশেষ অতিথি হিসাবে যারা বক্তব্য রাখেন সবজ প্রকল্পের প্রজেক্ট ম্যানেজার স্টুয়ার্ট সুভেন্দু খান, কাউন্সিলর মঞ্জুরুল হক মঞ্জু, কাউন্সিলর জাহাঙ্গীর আলম, কাউন্সিলর হানিফ মন্ডল লাল, কাউন্সিলর জাহাঙ্গীর আলম, পার্বতীপুর মহিলা কলেজের অধ্যক্ষ দিপেশ চন্দ্র সিং, তালিমুন্নেসা আলিম মাদ্রাসার অধ্যক্ষ খাদেমুল ইসলাম নুরি। ওয়ার্কিং গ্রুপের সেক্রেটারী এ কে এম শফিউল করিম তুষার।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন আব্দুস ছাত্তার টেকনিক্যাল কো-অডিনেটর প্রমুখ। অনুষ্ঠানে অংশ নেয় পৌর শহরের শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ ও শিক্ষার্থীবৃন্দ। শহরের ১০টি শিক্ষা প্রতিষ্ঠানকে লাল, নীল ও সবুজ রংয়ের বিন প্রদান করা হয়। সকল বক্তারা বিনগুলোতে সঠিকভাবে বর্জ্য ব্যবহারের উপর আলোকপাত করে এবং দ্রুত পৌরসভার অধীনে একটি ডাম্পিং প্লেস করার আহব্বান জানান।