বগুড়ার গাবতলীতে পারিবারিক বিরোধে হামলায় আহত ৩

বগুড়ার গাবতলীতে পারিবারিক বিরোধে হামলায় আহত ৩

রাজশাহী

বগুড়ার গাবতলীতে পারিবারিক বিরোধের জেরধরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৩ জন গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় থানায় ৬ জনের নামে একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

থানায় দায়েরকৃত অভিযোগ সুত্রে জানাগেছে, গাবতলী উপজেলার দুর্গাহাটা ইউনিয়নের লালখাঁ পাড়া গ্রামের মিলন মিয়ার সাথে পারিবারিক বিরোধের জেরধরে ২০ নভেম্বর দিবাগত রাত ৯ টায় প্রতিপক্ষ বিটুল মিয়া ও তার পরিবারের সাথে বিরোধ সৃষ্টি হয়।

এতে বাধা নিষেধ করলে প্রতিপক্ষরা বিভিন্ন দেশিয় ধারালো অস্ত্র, লাঠিসোটা নিয়ে মিলনের বাড়ীতে হামলা করে। এতে প্রতিপক্ষের আঘাতে ময়না বেগম, শাপলা বেগম, ও মিলন মিয়া গুরুতর আহত হয়।

আহতদেরকে স্থানীয় লোকজন উদ্ধার করে গাবতলী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করায়। আহতদের শারিরিক অবস্থার অবনতি হলে তাদেরকে, উন্নত চিাকৎসার জন্য ২১ নভেম্বর বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল (শজিমেক) স্থানান্তর করা হয়।

এ ঘটনায় শাপলা বেগম বাদী হয়ে, বিটুল, মিনি বেগম, সানজিদা, শাকিলা, মনির ও শহিদুল ইসলামকে বিবাদী করে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্তকরে আইনানুগ ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন থানার দায়িত্বরত কর্মকর্তা।