দিনাজপুরে ট্রাভেল এজেন্সি এবং ট্যুরিজম ব্যবসায়িদের নিয়ে দিনাজপুর জেলা কমিটি গঠন

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ ট্রাভেল এজেন্সি এবং ট্যুরিজম ব্যবসার সাথে জড়িত স্বত্ত্বাধিকারীগণের বিভিন্ন সুযোগ সুবিধা ও সমস্যা সমাধানের লক্ষ্যে গতকাল এসোসিয়েশন অব ট্রাভেল এজেন্সি অব রংপুর (আটার) এর নেতৃবৃন্দ দিনাজপুরে ২ বছর মেয়াদী “আটার” দিনাজপুর জেলা শাখার একটি আহবায়ক কমিটি গঠন করেন।

১২ ইভেন্টস ট্যুরস এন্ড ট্রাভেলস এর স্বত্ত্বাধিকারী মোঃ ইসতিয়াক আহমেদ-কে আটার দিনাজপুর শাখার আহবায়ক কমিটির আহবায়ক, কবির ইন্টারন্যাশনাল এর স্বত্বাধিকারী মোঃ আবু সালেহ কবির যুগ্ন-আহবায়ক, বিমান বাড়ীর স্বত্বাধিকারী মোঃ আরিফুল ইসলাম আরিফ সদস্য সচিব, স্টপ এন্ডওভার ট্রাভেলস এর স্বত্বাধিকারী মোঃ নাসিদ রেজা কোষাধক্ষ্য এবং নির্বাহী সদস্য দিনাজপুর এভিয়েশন এর স্বত্বাধিকারী মোঃ আদনান আনোয়ার, মা এভিয়েশন এর স্বত্বাধিকারী মোঃ আব্দুর রহিম বাদশা, বুলু-স্কাই ট্রাভেলস এর স্বত্বাধিকারী মোঃ ফয়সাল হোসেনকে দায়িত্ব প্রদান করা হয়েছে।

উক্ত কমিটি গঠন অনুষ্ঠানে রংপুর বিভাগীয় আটার এর সভাপতি আবু হাসান আহমেদুজ্জামান শাহীন এর সভাপতিত্বে অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন আটার রংপুরের সেক্রেটারি মোঃ মামুন সরকার শিখন, ডুয়ার্স ট্যুরস এন্ড ট্রাভেলস এর স্বত্বাধিকারী দিদার হোসেন রিপন এবং ফাস্ট ট্যুরিজম এর স্বত্বাধিকারী এএইচএম আরমান তারেক সোহাগ।

উক্ত কমিটি গঠন অনুষ্ঠানে নিজস্ব দাবীসহ বিভিন্ন মত প্রকাশ করেন সারোয়ার হোসেন সজিব, মোঃ আবুল ফজল সুমন মামুন, মোঃ জায়েদ উর রশিদ শুভ – জাকিয়া ট্রাভেল, বেলাল হোসেন- সাদিয়া ট্রাভেল, অমিত কুমার মন্ডল -ওয়ান্ডার লাষ্ট ট্রাভেল, মোঃ তৌসিফ আলী- ডুয়ার্স ট্রাভেল প্রমূখ। আটার দিনাজপুর শাখার ২ বছর মেয়াদী নবগঠিত আহবায়ক কমিটি গঠন অনুষ্ঠানে উপস্থিতি সকল ট্রাভেলস এজেন্সি এবং ট্যুরিজম ব্যবসার সাথে জড়িত স্বত্বাধিকারীগণ তাদের বক্তব্যে বলেন, এই সংগঠনের মাধ্যমে আগামী দিনের সকল কার্যক্রম বাস্তবায়িত করে সংগঠনটিকে সুসংগঠিতভাবে তৈরি করার জন্য আমরা নিয়মিত কার্যক্রম পরিচালনা করব।

কারণ একটি সংগঠন নিজস্ব ব্যবসা সহ সকল কার্যক্রম পরিচালনা করতে সর্বাত্মক সহযোগিতা করে থাকে এজন্য আমাদের কার্যক্রম সফল ভাবে বাস্তবায়িত করতে একটি সংঘবদ্ধ সংগঠনের একান্তই প্রয়োজন। তাই, একতাবদ্ধ এবং সুষ্ঠভাবে সংগঠনটিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যাশা নিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।