দিনাজপুরে বিএনপি’র গণঅনশন কর্মসূচী পালিত

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃবিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মু্িক্ত ও বিদেশে চিকিৎসার সুযোগ প্রদানের দাবীতে দিনাজপুরে গণঅনশন কর্মসূচী পালন করেছে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

শনিবার (২০ নভেম্বর) সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে দিনাজপুর লোকভবন প্রাঙ্গণে এই কর্মসূচী পালন করে দলটি।

দিনাজপুর জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক সাবেক এমপি আলহাজ¦ রেজিনা ইসলাম’র সভাপতিত্বে গণঅনশন কর্মসূচীতে প্রধান অতিথির বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক সাবেক এমপি আলহাজ¦ আখতারুজ্জামান মিয়া, এ্যাড. মোফাজ্জল হোসেন দুলাল, আলহাজ¦ মাহবুব আহম্মেদ, মোঃ মোকাররম হোসেন, এ্যাড. আনিসুর রহমান চৌধুরী, জাহাঙ্গীর আলম, বখতিয়ার আহম্মেদ কচি, আলহাজ¦ মোস্তফা কামাল মিলন, জেলা মুক্তিযোদ্ধা দলের সভাপতি মোঃ মকশেদ আলী মঙ্গলিয়া, জেলা আইনজীবী ফোরামের সভাপতি এ্যাড. আব্দুল হালিম, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. মোঃ একরামুল আমিন, জেলা মহিলাদলের সাধারণ সম্পাদক ও দিনাজপুর পৌরসভার কাউন্সিলর শাহিন সুলতানা বিউটি প্রমূখ।

জেলা যুবদলের সভাপতি আব্দুল মোন্নাফ মুকুল’র সঞ্চালনায় গণঅনশন কর্মসূচীতে জেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল, মহিলাদল, শ্রমিকদল, কৃষকদল, তাতীদল, জাসাসসহ বিএনপির সকল অঙ্গসহযোগি সংগঠনের নেতাকর্মী, বিরল, বোচাগঞ্জ, কাহারোলসহ অন্যান্য উপজেলা হতে আগত বিএনপি ও এর অঙ্গসহযোগি সংগঠনের নেতাকর্মী অংশঘ্রহণ করেন।

গণঅনশনে বক্তারা অবিলম্বে বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে বিদেশে চিকিৎসা গ্রহণের সুযোগ প্রদানের দাবী জানান।