রানিকে চুম্বনের অভিজ্ঞতা জানালেন সাইফ আলী খান

রানিকে চুম্বনের অভিজ্ঞতা জানালেন সাইফ আলী খান

বিনোদন

বিনোদন: শুক্রবার মুক্তি পেতে যাচ্ছে রানি মুখার্জি ও সাইফ আলী খান অভিনীত ‘বান্টি অউর বাবলি ২’ চলচ্চিত্রটি। এ উপলক্ষে একটি ইউটিউব চ্যানেলে আড্ডা বসলেন বলিউডের এই দুই অভিনেতা।

আর তাতে নিজেদের সম্পর্ক ঝালাই করে নিলেন রানি এবং সাইফ। শান দিলেন ১৭ বছরের বন্ধুত্বের। ইতিমধ্যে মাঝের দেড় দশকে দুই বন্ধুর সম্পর্কে জুড়ে গিয়েছে নতুন মাত্রা। রানি-সাইফ এখন আদিরার মা এবং তৈমুরের বাবা। ভাব হয়ে গিয়েছে সন্তানদেরও। ফলে মা এবং বাবার পুরনো বন্ধুত্ব এখনও অটুট।

ইউটিউব চ্যানেলের আড্ডায় ফিরে আসে ‘হাম তুম’-এর দিনগুলোর গল্প। এবং সেখানেই সাইফ শোনালেন ১৪ বছর আগের এক মজার ঘটনা। সাইফ জানালেন ‘হাম তুম’ ছবিতে রানিকে চুম্বনের অভিজ্ঞতা ছিলো আমার জন্য ইতিহাসের সবচেয়ে খারাপ অভিজ্ঞতা।

তিনি বলেন, সেদিন ছিলো ‘হাম তুম’ ছবির টাইটেল গানের দৃশ্যের শুটিং। সেটে গিয়ে স্বাভাবিক ভাবেই দুজনের কথা হয়। হঠাত করেই রানি আমাকে বলে ‘‘তুমি বলে দাও যে তুমি চুম্বন দৃশ্যে অভিনয় করতে চাও না।’’ আমি পুরাই হতভম্ব হয়ে যাই।

আমিও সোজা জানিয়ে দেই যে আমি এসব করতে পারব না। তবে বস নির্দেশ দিয়েছেন তাই যে করেই হোক করতেই হবে। তখন রানি বললেন, ‘‘আমার মনে হয় না যে আমি পর্দায় চুমু খেতে সাবলীল।’’ এর পরে আরও দু’এক বার বোঝানোর পরে প্রবল অনিচ্ছা নিয়ে রাজি হন রানি।

‘‘তার পরে আমরা যে চুমু খেলাম, সেটি ভারতের চলচ্চিত্রের ইতিহাসে সব থেকে খারাপ।’’ রানির দাবি, তিনি অত্যন্ত অস্বস্তি বোধ করছিলেন। পরক্ষণেই সাইফের ব্যাখ্যা, ‘‘তুমি অস্বস্তিতে ছিলে বলে আমারও অস্বস্তি হচ্ছিল।’’

এ পর্যন্ত ‘হাম তুম’, ‘তা রা রাম পাম’, ‘থোড়া পেয়ার থোড়া ম্যাজিক’সহ একাধিক ছবিতে এই জুটির প্রেমের জাদু রসিয়ে উপভোগ করেছেন দর্শকরা। এ বার দেখার পালা নতুন করে কেমন হয় তাদের রসায়ন।