অশ্লীল ভিডিও তৈরির অভিযোগে ডিবি হেফাজতে চিকন আলী

অশ্লীল ভিডিও তৈরির অভিযোগে ডিবি হেফাজতে চিকন আলী

বিনোদন

বিনোদন: ঢাকাই চলচ্চিত্রের কৌতুক অভিনেতা শামীনুর রহমান ওরফে চিকন আলীকে আটক করেছে গোয়েন্দা পুলিশের (ডিবি) সাইবার ও স্পেশাল ক্রাইম বিভাগের একটি টিম।

অভিনেতার স্ত্রী খুশি জানান, মঙ্গলবার রাতে রাজধানীর রামপুরা থানার বনশ্রী এলাকায় তাঁর বাসা থেকে চিকন আলীকে আটক করা হয়েছে। বুধবার রাতে বিষয়টি নিশ্চিত করেন ডিবির যুগ্ম কমিশনার (দক্ষিণ) মাহবুব আলম। মাহবুব আলম বলেন, ‘চিকন আলী এখন ডিবির সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগের একটি দলের হেফাজতে রয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তবে এখনো তাঁকে আটক বা গ্রেপ্তার দেখানো হয়নি।’ মাহবুব আলম আরো বলেন, ‘চিকন আলীর বিরুদ্ধে অভিযোগ হচ্ছে, তিনি অশ্লীল ভিডিও বানান। এসব বিষয়ে আমরা তাঁকে জিজ্ঞাসাবাদ করছি। তিনিও অনুতপ্ত। আমরা এখন জানার চেষ্টা করছি, এসবের সঙ্গে আর কারা জড়িত।

তাঁর দাবি, এসব ভিডিও যাঁরা কাটছাঁট করেন, তাঁরা বিভিন্নভাবে বাজে শিরোনাম দিয়ে এসব করেন। আসলে ভেতরে তেমন কিছু থাকে না। এসব করেন অন্য কেউ। তাঁরা কারা, তা জানার জন্য জিজ্ঞাসাবাদ করছি।

এ ছাড়া আরো যাঁরা এ ধরনের ভিডিও তৈরি করেন, তাঁদের সম্পর্কে জানার চেষ্টা করছি।’ এ বিষয়ে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানের সঙ্গে কথা বলার চেষ্টা করা হলে তাঁর ফোন বন্ধ পাওয়া যায়।

তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে জায়েদ খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমি দেশের বাইরে আছি। আমি শুধু শুনেছি চিকন আলীকে আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনী নিয়ে গেছে।’

উল্লেখ্য, ২০০৬ সালে মুক্তিপ্রাপ্ত এম বি মানিকের ‘রঙিন চশমা’ চলচ্চিত্রের মাধ্যমে চিকন আলীর চলচ্চিত্রশিল্পে অভিষেক ঘটে। এরপর বিভিন্ন চলচ্চিত্রে তিনি অভিনয় করেন।