করোনা নেগেটিভ বাবর-মালিক অনুশীলনে

করোনা নেগেটিভ বাবর-মালিক অনুশীলনে

খেলা

গত ১৩ নভেম্বর বাবর আজম ও শোয়েব মালিককে ছাড়াই বাংলাদেশ সফরে এসেছিল পাকিস্তান দল। তবে দলের সঙ্গে যোগ দিলেন এই দুই ক্রিকেটার। অনুশীলনেও যোগ দিতে পারবেন বাবর ও মালিক।

দেরি করে ঢাকায় আসা পাকিস্তানের অধিনায়ক বাবর আজম ও অলরাউন্ডার শোয়েব মালিক অনুশীলনে যোগ দিয়েছেন। মঙ্গলবার ঢাকায় আসার পর তাদের করোনা পরীক্ষা করা হয়। বুধবার সেই রিপোর্ট নেগেটিভ এলে দলের সঙ্গে অনুশীলনে যোগ দেওয়ার বাধা কাটে এ দুজনের।

দুপুর পৌনে দুইটায় পাকিস্তান দলের অনুশীলন শুরু হয়। চলবে টানা তিন ঘণ্টা। এই অনুশীলনে গা গরম করে নিচ্ছেন শোয়েব ও বাবর।

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের টি-টোয়েন্টি শুরু হবে ১৯ নভেম্বর।

ইন্টারন্যাশনাল দ্য নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, এতদিন দলের দুই ক্রিকেটারকে ছাড়াই অনুশীলন করেছে পাকিস্তান ক্রিকেট দলের সদস্যরা। মঙ্গলবার ঢাকায় আসার পর দিনভর হোটেলেই ছিলেন বাবর-শোয়েব।
ঢাকা সফরে পাকিস্তান দল ১৯ নভেম্বর প্রথম টি-টোয়েন্টি ম্যাচে অংশ নেবে মিরপুরে। ২০ ও ২২ নভেম্বর হবে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ একই ভেন্যুতে।

২৬ নভেম্বর চট্টগ্রামে হবে বাংলাদেশ-পাকিস্তান প্রথম টেস্ট ম্যাচ। দ্বিতীয় টেস্ট হবে ঢাকায়।

পাকিস্তান টি-টোয়েন্টি স্কোয়াড : বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আসিফ আলী, ফখর জামান, হায়দার আলী, হারিস রউফ, হাসান আলী, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, সরফরাজ আহমেদ (উইকেটরক্ষক), শাহীন শাহ আফ্রিদি, শাহনেওয়াজ দোহানি, শোয়েব মালিক ও উসমান কাদির।

পাকিস্তান টেস্ট স্কোয়াড : বাবর আজম (অধিনায়ক), আব্দুল্লাহ শফিক, আবিদ আলী, আজহার আলী, ফাওয়াদ আলম, ইমাম-উল হক, কামরান গোলাম, সউদ শাকিল, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), সরফরাজ আহমেদ (উইকেটরক্ষক), ফাহিম আশরাফ, মোহাম্মদ নাওয়াজ, বিলাল আসিফ, হাসান আলী, মোহাম্মদ আব্বাস, নাসিম শাহ, নোমান আলী, সাজিদ খান, শাহীন শাহ আফ্রিদি ও জাহিদ মাহমুদ।