রাজশাহীতে ইয়াবাসহ পুলিশ কর্মকর্তা গ্রেপ্তার

রাজশাহী

রাজশাহীর চারঘাট উপজেলার ইউসুফপুর বিওপির সামনে থেকে ৪শ’ পিচ ইয়াবাসহ পুলিশের এক কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গ্রেপ্তারকৃত পুলিশের সহকারী উপ-পরিদর্শকের (এএসআই) নাম পাঞ্জাব আলী। তিনি রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কাঁকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রে কর্মরত। মঙ্গলবার (১৬ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে বিজিবি’র ইউসুফপুর ক্যাম্পের সদস্যরা তাকে গ্রেপ্তার করেন।

জানা গেছে, এএসআই পাঞ্জাব আলী ইতঃপূর্বে চারঘাট মডেল থানায় কর্মরত ছিলেন। সেই সুবাধে চারঘাট ভাড়া বাড়ি রয়েছে। সেখান থেকেই তার নিজ কর্মস্থল রাজশাহীর কাঁকনহাট যাওয়ার পথে ইউসুফপুর বিজিবি ক্যাম্পের সামনে ইয়াবাসহ গ্রেপ্তার হয়।

এ তথ্য নিশ্চিত করে রাজশাহীর চারঘাট উপজেলার ইউসুফপুর বিওপির কোম্পানি কমান্ডার সুবেদার জয়নাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ইউসুফপুর পুরাতন বিওপির সামনে অভিযান পরিচালনাকালে পাঞ্জাব আলীর মোটরসাইকেলে থাকা ব্যাগ তল্লাশি করে ৪শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের শেষে চারঘাট মডেল থানায় সোপর্দ করা হয়।

এ বিষয়ে চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম জানান, বুধবার (১৬ নভেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে তাকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।