রাজশাহীতে সাবেক প্রেমিকার সামনে যুবকের আত্মহত্যা

রাজশাহীতে সাবেক প্রেমিকার সামনে যুবকের আত্মহত্যা

রাজশাহী

রাজশাহীতে সাবেক প্রেমিকার সামনে বুকে ছুরি চালিয়ে এক যুবক ‘আত্মহত্যা’ করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (০৯ নভেম্বর) দুপুর দেড়টার দিকে নগরীর লক্ষ্মীপুর এলাকার মাস্টারশেফ বাংলা রেস্তোরাঁয় এ ঘটনা ঘটে।

ওই যুবকের নাম বুলবুল আহমেদ (২৬)। তিনি পুঠিয়া উপজেলার তারাপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে এবং রাজশাহী কলেজের শিক্ষার্থী ছিলেন। এ ঘটনায় যুবকের সাবেক প্রেমিকা ও বান্ধবীকে হেফাজতে নিয়েছে পুলিশ। একই এলাকার এক সন্তানের জননী তার সাবেক প্রেমিকা।

পুলিশ জানায়, বান্ধবীর জন্মদিন উপলক্ষে মঙ্গলবার দুপুরে মাস্টারসেফ রেস্তোরাঁয় যান বুলবুলের সাবেক প্রেমিকা। সেখানে যান বুলবুলও। বুলবুল তাকে বিয়ের কথা বললে বাগবিতণ্ডায় জড়ান প্রেমিকা। একপর্যায়ে নিজের বুকে ছুরি চালান এবং বিষপান করেন। এ সময় অন্যদের সহযোগিতায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান তারা। সেখানে বুলবুলকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

রাজপাড়া থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, ‘ওই তরুণীর সঙ্গে বুলবুলের প্রেম ছিল। পরে অন্যত্র বিয়ে হয়ে যায়। সেখানে তার একটি সন্তানও হয়। বিয়ের পরও বুলবুল বিয়ের জন্য চাপ দিতো। আজও বিয়ের জন্য চাপ দিলে বাগবিতণ্ডা শুরু হয়। এরপর নিজেকে ছুরিকাঘাত করেন বুলবুল। তার ব্যাগে একটি শাড়ি ও চিরকুট পাওয়া গেছে। চিরকুটে লেখা আছে, ‘মানুষ যেমন অক্সিজেন ছাড়া বাঁচতে পারে না, আমিও তোমাকে ছাড়া বাঁচতে পারবো না।’

ওসি আরও বলেন, এ ঘটনায় তার প্রেমিকা ও বান্ধবীকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে। লাশের ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।