১৯ দিন যাবৎ মাদরাসা ছাত্র নিখোঁজঃ স্বজনদের আহাজারি

১৯ দিন যাবৎ মাদরাসা ছাত্র নিখোঁজঃ স্বজনদের আহাজারি

রাজশাহী

নাটোরের বড়াইগ্রামে গত ১৮ দিন যাবৎ মোঃ ইমরুল কায়েস (১৪) নামে এক মাদরাসা ছাত্র নিখোঁজ রয়েছে। সে বড়াইগ্রাম থানা মোড়ের বাসিন্দা সৌদি আরব প্রবাসী নূর আলমের ছেলে ও নাটোর দারুস সালাম হাফেজিয়া মাদরাসার ছাত্র। এ ঘটনায় বড়াইগ্রাম থানায় নিখোঁজ ছাত্রের মা আঁখি খাতুন একটি সাধারণ ডায়েরী করেছেন।

জানা যায়, গত ২২ অক্টোবর বিকালে ইমরুল কায়েস বি¯ু‹ট কেনার কথা বলে বাড়ি থেকে বড়াইগ্রাম থানার মোড়ের উদ্দেশ্যে বের হয়ে যায়। কিন্তু সন্ধ্যা হয়ে গেলেও সে আর বাড়িতে ফিরে আসেনি। এরপর স্বজনরা বড়াইগ্রাম থানার মোড় ও আশেপাশের এলাকাসহ আত্মীয় স্বজনদের বাড়িতে খোঁজাখুঁজি করেও অদ্যাবধি তার কোন সন্ধান পাননি।

নিখোঁজের সময় তার পরণে জিন্সের প্যান্ট ও লাল আঁকযুক্ত হাফ হাতা গেঞ্জি ছিলো। তার উচ্চতা ৪ ফুট ২ ইঞ্চি, মুখ মন্ডল গোলাকার। দীর্ঘ সময় ধরে একমাত্র ছেলের কোন খোঁজ না পেয়ে মা ও প্রবাসী পিতাসহ স্বজনরা চরমভাবে ভেঙ্গে পড়েছেন। যদি কোন সহৃদয়বান ব্যক্তি তার সন্ধান পেয়ে থাকেন তাহলে অনুগ্রহ করে ০১৭৮২২৮১৭৭৫ নম্বরে জানানোর জন্য তার মা আঁখি খাতুন সবিনয়ে অনুরোধ জানিয়েছেন।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ওসি নজরুল ইসলাম মৃধা বলেন, এ ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। তাকে খুঁজে পেতে সব রকম প্রচেষ্টা অব্যাহত আছে।