রাজশাহীর বাঘায় ৬ ছাত্র পেল ল্যাপটপ

রাজশাহীর বাঘায় ৬ ছাত্র পেল ল্যাপটপ

রাজশাহী

রাজশাহীর বাঘায় ৬ ছাত্রকে দেওয়া হয়েছে ল্যাপটপ। পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সহযোগিতায় এডিবির অর্থায়নে এই ল্যাপটপ দেওয়া হয়। মঙ্গলবার (৯ নভেম্বর) সকালে উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ে তাদের ডেকে এই লাপটপ তুলে দেওয়া হয়।

জানা যায়, বুয়েটের দ্বিতীয় বর্ষের ছাত্র তুহিন আহমেদ, বগুড়া মেডিকেল কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র রতন আলী, রাজশাহী কলেজের মাস্টোর্সের ছাত্র নাহিদা আক্তার, রাজশাহী সিটি কলেজের অনার্সের চতুর্থ বর্ষের ছাত্র হামিদ উল্লা, প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয়ের কবিকো আজাদ, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র সিয়াম আহমেদকে ল্যাপটপ প্রদান করা হয়।

তাদের বাড়ি উপজেলার বিভিন্ন এলাকার মেধাব ও দরিদ্র ছাত্র। তারা পররাষ্ট্র প্রতিমন্ত্রীর মাধ্যমে ল্যাপটপের জন্য আবেদন করেন। এই আবেদনের প্রেক্ষিতে এডিবির অর্থায়নে ৩ লক্ষ ৫০ হাজার টাকা মূল্যের ৬ জনকে ল্যাপটপ প্রদান করা হয়।

ল্যাপটপ বিতরণ করার সময়ে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার পাপিয়া সুলতানা, উপজেলা কৃষি অফিসার শফিউল্লাহ সুলতান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, যুগ্ন সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, অধ্যক্ষ নছিম উদ্দিন, আ.লীগ নেতা মাসুদ রানা তিলু প্রমুখ।