সান্তাহারে দেড় কেজি গাঁজা সহ গ্রেপ্তার-২

রাজশাহী

বগুড়ার সান্তাহার পৌর শহরে সাইলো রোডে মাদক বিরোধী অভিযান চালিয়ে দেড় কেজি গাঁজা সহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

গত বুধবার রাত সাড়ে ৮ টায় সময় উপজেলার সান্তাহার পৌর শহরের সাইলো রোডে অভিযান চালিয়ে আবদুর রহমান (৩৫) ও আবদুল মালেক (২৮) নামের দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছে থেকে দেড় কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো বগুড়ার সান্তাহার পৌর শহরের স্টেশন কলোনি এলাকার মৃত চান্দু প্রামানিকের ছেলে আবদুর রহমান ও দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার মধ্যমবাশি এলাকার মৃত নিয়ামত আলীর ছেলে আবদুর মালেক। আদমদীঘি থানার উপপরিদর্শক (এসআই) প্রদীপ কুমার বর্মন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি সান্তাহার সাইলো রোডে মাদকদ্রব্য কেনাবেচা করা হচ্ছে।

এমন গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত সাড়ে ৮ টায় সময় সংগীয় ফোর্স নিয়ে ওই স্থানে অভিযান চালিয়ে দেড় কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে বৃহস্পতিবার সকালে আদমদীঘি থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে বগুড়া আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।