অ্যাডভোকেটের বিরুদ্ধে মামলা করলেন সামান্থা

অ্যাডভোকেটের বিরুদ্ধে মামলা করলেন সামান্থা

বিনোদন

বিনোদন: দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। কিছুদিন আগে তার সঙ্গে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন নাগা চৈতন্য। এ নিয়ে শোবিজ অঙ্গনে কানাকানি কম হয়নি। একবার মিডিয়ার সামনে মেজাজ হারিয়েছিলেন তিনি।

এবার একজন অ্যাডভোকেট ও কয়েকটি ইউটিউব চ্যানেলের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করলেন সামান্থা। টাইমস অব ইন্ডিয়া এ খবর প্রকাশ করেছে। প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, সুমন টিভি, তেলেগু পপুলার টিভিসহ বেশ কিছু ইউটিউব চ্যানেল সামান্থার সম্মানহানি করেছে। এসব চ্যানেলের বিরুদ্ধে আইনি নোটিশ পাঠানো হবে। এ ছাড়া ভেঙ্কট রাও নামে একজন অ্যাডভোকেটের বিরুদ্ধে আইনি নোটিশ পাঠিয়েছেন।

সামান্থার বিবাহিত জীবন নিয়ে ভেঙ্কট রাও বক্তব্য দিয়েছিলেন। গত কয়েক মাস ধরে আলাদা থাকছিলেন নাগা চৈতন্য ও সামান্থা। গত ২ অক্টোবর মাইক্রোব্লগিং সাইট টুইটারে এক বিবৃতিতে বিচ্ছেদের ঘোষণা দেন নাগা চৈতন্য।

২০১০ সালে তেলেগু ভাষার ‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন নাগা চৈতন্য ও সামান্থা। সিনেমার সেটেই তাদের প্রথম পরিচয়। তারপরই প্রেমের সম্পর্কে জড়ান তারা। এরপর লুকিয়ে দীর্ঘদিন প্রেম করেন এই জুটি। ২০১৭ সালের ৬ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা।

জানা গেছে, বিয়ের পরও অভিনয় চালিয়ে যেতে চাইছিলেন সামান্থা। কিন্তু পর্দায় তার খোলামেলাভাবে উপস্থিতি পছন্দ করছিলেন না নাগা চৈতন্য ও তার বাবা নাগার্জুনা আক্কিনেনি। আর এজন্যই তাদের দূরত্ব তৈরি হয়েছে। এখন তা ডিভোর্স পর্যন্ত গড়িয়েছে।