গ্র্যামি অ্যাওয়ার্ডে লড়বে ‘পরম সুন্দরী’

গ্র্যামি অ্যাওয়ার্ডে লড়বে ‘পরম সুন্দরী’

বিনোদন

বিনোদন: বলিউড অভিনেত্রী কৃতী স্যানন অভিনীত সিনেমা ‘মিমি’। এই সিনেমার বহুল আলোচিত গান ‘পরম সুন্দরী’। গ্র্যামি অ্যাওয়ার্ডের মনোনয়নের জন্য লড়বে গানটি। মাইক্রোব্লগিং সাইট টুইটারে খবরটি জানিয়েছেন এই গানের সুরকার এ আর রহমান।

এই টুইটে তিনি লিখেছেন, ‘অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি ভিজ্যুয়াল মিডিয়ার জন্য মিমি সিনেমায় আমার গানটি ৬৪তম গ্র্যামি অ্যাওয়ার্ডে মনোনয়নের জন্য জমা দেওয়া হয়েছে।’ পাশাপাশি গানের লিংকটিও ভক্তদের জন্য শেয়ার করেছেন তিনি।

জানা গেছে, আগামী ২৩ নভেম্বর গ্র্যামির চূড়ান্ত মনোনয়ন ঘোষণা হবে। এর আগেই আন্তর্জাতিক মহলে সাড়া ফেলেছে ‘পরম সুন্দরী’। বিলবোর্ডের আন্তর্জাতিক ২০০ গানের তালিকায় জায়গা করে নিয়েছে এটি। এই বিষয়েও একটি টুইট করেছেন এ আর রহমান।

‘পরম সুন্দরী’ গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল। প্রকাশের পর থেকেই দর্শক-সমালোচকদের প্রশংসায় ভাসছে এই গান। চলতি বছরের এখন পর্যন্ত সবচেয়ে জনপ্রিয় গান হিসেবে এটিকে বিবেচনা করা হচ্ছে।

২০১১ সালে মুক্তিপ্রাপ্ত ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া একটি মারাঠি সিনেমার রিমেক ‘মিমি’। সিনেমাটি পরিচালনা করেছেন লক্ষণ উতেকর। ম্যাডক ফিল্মস প্রযোজিত সিনেমাটিতে আরো অভিনয় করছেনÑ পঙ্কজ ত্রিপাঠি, সুপ্রিয়া পাঠক, মনোজ পাহওয়া ও জনপ্রিয় মারাঠি অভিনেত্রী সাঈ তামহাঙ্কর।