চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে বিদেশী পিস্তল, ম্যাগাজিন, গুলিসহ গ্রেপ্তার ১

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে বিদেশী পিস্তল, ম্যাগাজিন, গুলিসহ গ্রেপ্তার ১

রাজশাহী

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া লক্ষিনারায়ন মোড় এলাকায় অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্রসহ একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বুধবার দিবগত রাত ১২টার পর তাঁকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত নাম ডালিম ইসলাম (৩৫)। তিনি বোয়ালিয়া ইউনিয়নের কাঞ্চনতলা গ্রামের বাসিন্দা মৃত ইদ্রিস আলীর ছেলে। এ সময় তাঁর কাছ থেকে ২টি বিদেশী পিস্তল, ৩টি ম্যাগাজিন ও ৬ রাউন্ড গুলি জব্দ করা হয়েছে।

র‌্যাব-৫ এর সংবাদ বিজ্ঞপ্তি জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানি অধিনায়ক মেজর মোঃ সানরিয়া চৌধুরী ও উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ ওমর আলীর নেতৃত্বে বোয়ালিয়া ইউনিয়নের কাউন্সিল বাজার হতে কানসাটগামী রাস্তার লক্ষিনারায়ন মোড়ের রফিকের লেদের দোকানের সামনে অভিযান চালানো হয়। অভিযানে ২টি বিদেশী পিস্তল, ৩টি ম্যাগজিন, ৬ রাউন্ড গুলি, একটি করে মোবাইলসেট, সিম, মেমোরি কার্ড ও টর্চ লাইট জব্দ করা হয়েছে।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ডালিম জানায়, জব্দকৃত অবৈধ আগ্নেয়াস্ত্র অজ্ঞাত স্থান থেকে সংগ্রহ করে বিক্রয়ের জন্য নিজ হেফাজতে রেখেছিলেন। তিনি দীর্ঘদিন হতে অস্ত্র ক্রয়-বিক্রয়ের সঙ্গে জড়িত বলে র‌্যাবের কাছে স্বীকার করেন। এ ব্যাপারে গোমস্তাপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।